বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জামিন মেলেনি জামায়াত আমির শফিকুর রহমানের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১১:১৪ এএম

রাজধানীর যাত্রাবাড়ী থানায় সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. মো. শফিকুর রহমানের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার উভয় পক্ষের শুনানি শেষে জামিন নামঞ্জুরের আদেশ দেন ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সাল আতিক বিন কাদেরের আদালত।

ডা. মো. শফিকুর রহমানের পক্ষে জামিন চেয়ে শুনানি করেন অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমেদ। অন্যদিকে তার জামিনের বিরোধিতা করে রাষ্ট্রপক্ষ।

এর আগে ২০২২ সালের ১২ ডিসেম্বর রাতে তাকে আটক করে গোয়েন্দা পুলিশের একটি দল। বছর তিনেক আগে জামায়াতের আমির হিসেবে শপথ নেন শফিকুর রহমান। এরপর ২০২৩-২৫ কার্যকালের জন্য আবারও দলটির আমির নির্বাচিত হন তিনি। শফিকুর রহমানের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
hassan ১৮ জানুয়ারি, ২০২৩, ১১:৪৩ এএম says : 0
যত বদমাশ চোর গুন্ডা সব জামিন পায় যেমন হাজী সেলিম মানুষের জমিদারি দখল করে হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে তাকে 10 বছর সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছিল কিন্তু তাকে জামিন দেওয়া হয়েছে কারণ ইলেকশন সামনে আছে তারা গুন্ডামি করে ভোট ডাকাতি করবে হাজী সেলিমের ছেলে নেভি অফিসার কে মেরে জামিন পেল হাজী সেলিমের ছেলের বাসায় মদ অস্ত্র হাই ফ্রিকোয়েন্সি ওয়াকি টকি টকি পাওয়া গেল তারপরও তাকে জামিন দেওয়া হল কিন্তু যারা নিরপরাধ তাদেরকে বিনা দোষে জেলের মধ্যে আটকে রেখে জামিন দেওয়া হয় না আজকে যিনি শাসন করছেন উনি ভুলে গেছেন যে উনি মৃত্যুবরণ করবেন না মৃত্যু হলে উনার কি হবে জানেন অথবা আল্লাহ যদি উনার রাজত্ব উল্টিয়ে দেয় তাহলে উনাদের কি হবে জানেন বাংলার জনগণ উনাদেরকে হাড্ডি থেকে মাংস ছিড়ে ফেলবে
Total Reply(0)
Abul Hossain ১৮ জানুয়ারি, ২০২৩, ১:০২ পিএম says : 0
রাসুলুল্লাহ সাঃ বলেছেন তোমরা মাজলুমের বদদোয়া থেকে বেচে থাকো,কারণ মাজলুম এবং আল্লাহর মধ্যে কোন পর্দা থাকে না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন