শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ- বিএনপির অরাজকতার শাসনামল জনগণ ভুলেনি

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৩:৫৪ পিএম

আনোয়ারায় কৈনপুরা উচ্চ বিদ্যালয়ে বক্তব্য রাখছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি


ভূমিমন্ত্রী বলেছেন, আগুন সন্ত্রাস আর ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তাদেরকে জনগণ কখনো ভোট দেবেনা। বিএনপির অরাজকতার শাসনামল জনগণ ভুলেনি। তাদের বাটপারি রাজনীতি জনগণ বুঝে ফেলেছে। তাদের কাজ হচ্ছে মিথ্যাচার করা, তারা নিজেরাই ক্ষমতা নিতে চিন্তা করে আর আমরা জনগণের উন্নয়ন নিয়ে চিন্তা করি।
অভিভাকদের প্রতি ভূমি মন্ত্রী বলেন প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন হচ্ছে। মদক নিয়ে কোন আপস নেই, অভিভাবকরা নিজেদের সন্তানদের মাদক থেকে দুরে রাখুন। শিক্ষিত জাতি গঠনে আপনাদের সন্তানদের নতুন কারিকুলামে আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে হবে, সমাজ আজ অপকর্মে জড়িত হয়ে পড়েছে, এ অবস্থায় সন্তানদের প্রতি শিক্ষক ও অভিভাবক সবার দাযিত্ব রয়েছে। সরকার শিক্ষার জন্য সব ধরনের সহযোগিতা করছে।
শনিবার(২১ জানুয়ারী) দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কৈনপুরা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন, অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রঘুপতি সেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিন, বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী, চাতরী ইউনিয়নের চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য সজল দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রঘুপতি সেন, বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সুধাংসু চন্দ্র দেব নাথ, অভিভাবক সদস্য মিনু আক্তার, ইউপি সদস্য আবদুল মান্নান প্রমুখ।
অনুষ্ঠান শেষে ভূমিমন্ত্রী কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন