সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামীর সাথে ওমরাহ পালনে যাবেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ১০:১৮ এএম | আপডেট : ১২:০৪ পিএম, ২২ জানুয়ারি, ২০২৩

কিছুদিন আগে আদিল খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে আনেন ভারতীয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত। স্বামীর জন্য বিয়ের পরের রাতেই নিজের নাম বদলে ফাতিমা করে নেন তিনি। বিয়ের পর পুরাদস্তুর হিজাবি নারী হয়ে উঠেছেন রাখি। নামের পর এসেছে তার পোশাকেও পরিবর্তন, বেশ কয়েকবারই তাকে বোরকা পরতে দেখা গেছে। এবার রাখি জানালেন, হানিমুনে যাওয়ার আগে স্বামী আদিল খান দুররানির সঙ্গে ওমরাহ পালনে যেতে ইচ্ছুক তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি সাওয়ান্ত বলেন, ‘আগে ওমরাহ করতে যাব। সেটি খুব গুরুত্বপূর্ণ। ওখানে একবার আমাদের বন্ধন ঠিকঠাক হয়ে গেলে আর কেউ ভাঙতে পারবে না। যে সম্পর্ক আল্লাহর মাধ্যমে হয়, সেটি কোনো মানুষ ভাঙতে পারে না। আপনাদের সবার দোয়া প্রয়োজন।’

এ সময় রাখির স্বামী আদিল বলেন, ‘হ্যাঁ, ওমরাহ পালনে যাব আমরা শিগগিরই। তবে তার আগে কিছু গুরুত্বপূর্ণ কাজ এখানে সেরে নিতে হবে।’

এর আগে এক বছর প্রেমের পর মালাবদল করেন রাখি ও আদিল। যদিও তার বিয়ে আগেই হয়েছে কিনা, এ নিয়ে গুঞ্জন উঠেছে। দেখা যায়, বিয়ের সার্টিফিকেটে সই রয়েছে গত বছরের। তবে একে অপরকে ভালোবাসার কথা বারবার প্রকাশ্যেই স্বীকার করেছেন রাখি ও আদিল।

এদিকে রাখি সাওয়ান্তের মা ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। ক্যানসারও ধরা পড়েছে তার। মাকে দেখতে কয়েকবার রাখিকে হাসপাতালে যেতে দেখা গেছে। বিয়ে এবং মায়ের অসুস্থতা নিয়ে অন্য রকম পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন রাখি।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালে ব্যবসায়ী রীতেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা জানান রাখি। যদিও অনেকেই ধারণা করেছিলেন, বিয়ের বিষয়টি বানিয়ে বলেছেন এই অভিনেত্রী। ভক্তদের অনুরোধে ২০২১ সালে ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে সর্বপ্রথম স্বামীকে প্রকাশ্যে আনেন। পরবর্তীতে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রাখি সাওয়ান্ত।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন