রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২,আহত ১

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৬:৪১ পিএম

গোপালগঞ্জে সদর উপজেলায় পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় এক ভ্যানচালক ও সব্জি বিক্রেতার মুত্যু হয়েছে। এসময় মোটর সাইকেল চালক গুরুতর আহত হয়েছে।

রোববার ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মিয়াপাড়ার আরামবাগ ও পাথালিয়া নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা দু’টি ঘটে।
নিহতরা হলেন, খুলনা জেলার তেরখাদা উপজেলার হাতিশুড়া গ্রামের আকবর শেখের ছেলে ভ্যান চালক রাজু শেখ (২৪)। অন্যজন সব্জি বিক্রেতা গোপালগঞ্জ শহরের মিয়াপাড়ার আরামবাগ এলাকার হান্নান ফকির (৭০)।
গুরুতর আহত মটরসাইকেল চালক সুদীপ্ত বনিককে (২২) আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।
গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক গণেশ বিশ্বাস ইনকিলাবকে জানান, রোববার সকাল আনুমানিক সড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়া নামক স্থানে ট্রাক চাপায় ভ্যান চালক রাজু শেখ (২৪) নিহত হয়। সে সদর উপজেলার ঘোনাপাড়া থেকে ভ্যান চালিয়ে গোপালগঞ্জ শহরের মান্দারতলা যাচ্ছিল। এসময় পাথালিয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি ট্রাক ভ্যানচালক রাজু শেখকে চাপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়।
অপরদিকে, একই মহাসড়কের গোপালগঞ্জ শহরের মিয়াপাড়ার আরামবাগ নামক স্থানে দুপুরের দিকে মটরসাইকেলের ধাক্কায় হান্নান ফকির (৭০) নামে এক সব্জি বিক্রেতার মৃত্যু হয়।
আরামবাগের সব্জি বিক্রেতা হান্নান ফকির তার অসুস্থ্য স্ত্রী নুরজাহান বেগমকে চিকিৎসা সেবার জন্য গোপালগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় রাস্তা পার হতে গেলে দ্রুতগতি সম্পন্ন মটরসাইকেলটি তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এঘটনায় মটরসাইকেল চালক সুদিপ্ত বনিক মারাত্মক আহত হয়। এবং তার মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক মোঃ শরিফুল ইসলাম জানান, নিহত হান্নান ফকিরের লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে রাজুর লাশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন