শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারতে বিষপানে তেলুগু অভিনেতার আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১২:৫৬ পিএম

ভারতীয় শোবিজ অঙ্গনে আত্মহত্যার মিছিল থামছেই না। কখনও দ্রুততালে আবার ধীরগতিতে চলছেই। এবার বিষ খেয়ে আত্মহত্যা করলেন দক্ষিণি অভিনেতা সুধীর বর্মা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সোমবার (২৩ জানুয়ারি) নিজ বাড়িতে মৃত্যু হয়েছে ৩৩ বছর বয়সী সুধীরের। পুলিশ জানিয়েছে, ১০ জানুয়ারি বিষাক্ত পদার্থ খেয়েছিলেন সুধীর। পরে শারীরিক অবস্থার অবনতি হলে হায়দ্রাবাদে এক আত্মীয়ের বাড়ি যান তিনি। নিজের বিষপানের কথা খুলে বলেন।

পরে ওই আত্মীয় তাকে ওসমানিয়া হাসপাতালে ভর্তি করেন। ২১ জানুয়ারি অভিনেতাকে বিশাখাপত্তনমের একটি বেসরকারি হাসপাতালে স্থানানন্তরিত করা হয়। তবুও শেষরক্ষা হলো না। গতকাল সোমবার মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

সুধীরের আত্মহননের খবর শুনে শোকের ছায়া নেমে এসেছে তেলেগু চলচ্চিত্রাঙ্গনে। সহকর্মীদের অনেকেই সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করেছেন।

থিয়েটারের মাধ্যেমে অভিনয়ে নাম লিখিয়েছিলেন সুধীর। ২০১৩ সালে ‘স্বামী রা রা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। অভিনয়ের পাশাপাশি নির্মাতাও ছিলেন তিনি। ২০১৭ সালে ‘কেশভা’ নামে একটি ছবি বানিয়েছিলেন । এ ছবির কেন্দ্রীয় চরিত্রে ছিলেন তিনি নিজেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন