সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

অবশেষে টুইটার অ্যাকাউন্ট ফেরত পেলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ১০:২১ এএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্টটি অবশেষে সচল করেছে কর্তৃপক্ষ। ২০২০ সালে করা কিছু বিতর্কিত টুইটের কারণে সাসপেন্ড করা হয়েছিল তার অ্যাকাউন্ট। এদিকে নিজের টুইটার অ্যাকাউন্ট ফিরে পেয়ে কঙ্গনা রানাউত ভক্তদের উদ্দেশ্যে টুইট করেছেন। সম্প্রতি তিনি তার পরবর্তী চলচ্চিত্র ‘ইমার্জেন্সি’র শুটিং শেষ করেছেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) কঙ্গনা টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে জানিয়েছেন, ‘সবাইকে হ্যালো! ফিরে এসে ভালো লাগছে।’ আর এই টুইট বার্তা প্রকাশের পরপরই তার ভক্ত-অনুরাগী ও সহশিল্পী টুইটার ব্যবহারকারীরা তাকে স্বাগত জানিয়েছেন।

কঙ্গনা তার আসন্ন চলচ্চিত্র ‘ইমার্জেন্সি’ নিয়ে টুইটে জানান, ‘ইমার্জেন্সি’র শুটিং শেষ। মনিকার্নিকা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি ২০২৩ সালের ২০ অক্টোবর প্রেক্ষাগৃহে আসবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম টুইটারে বারবার নিয়ম লঙ্ঘনের জন্য কঙ্গনার অ্যাকাউন্ট ২০২১ সালের মে মাসে স্থায়ীভাবে স্থগিত হয়েছিল।

টুইটারের একজন মুখপাত্র জানান, অফলাইনে ক্ষতির সম্ভাবনা রয়েছে এমন আচরণের বিষয়ে দৃঢ় প্রয়োগকারী পদক্ষেপ নেয়া হয় টুইটারে। কঙ্গনার অ্যাকাউন্টটি টুইটারের নিয়ম বারবার লঙ্ঘনের জন্য স্থায়ীভাবে স্থগিত করা হয়েছে। বিশেষ করে ঘৃণাপূর্ণ আচরণ নীতি এবং আপত্তিজনক আচরণ নীতি লঙ্ঘন করেছে এটি। টুইটার পরিষেবাতে প্রত্যেকের জন্য ন্যায়বিচার এবং নিরপেক্ষ টুইটার নিয়মগুলো প্রয়োগ করা হয়।

পরে টেসলার সিইও ইলন মাস্ক টুইটার হাতে নেয়ার পর কঙ্গনা ভক্তরা ইলন মাস্ককে অভিনেত্রীর অ্যাকাউন্ট পুনরুদ্ধার করার আহ্বান জানিয়ে আর্জি জানাতে থাকে। অবশেষে অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট সচল করে দিয়েছে কর্তৃপক্ষ।

সামনে কঙ্গনাকে দেখা যাবে ‘ইমার্জেন্সি’তে। রিতেশ শাহের লেখা চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা ও প্রযোজনা করছেন কঙ্গনা নিজেই। 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন