শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টুইটারে ফিরেই ‘পাঠান’ নিয়ে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ১১:৫২ এএম

বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ২০২১ সালে আজীবনের জন্য টুইটার থেকে নিষিদ্ধ হয়েছিলেন কঙ্গনা রণৌত। কিন্তু দুই বছর না যেতেই এই বলিউড নায়িকার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে। তবে টুইটার অ্যাকাউন্ট ফিরে পেয়েই আপন স্বভাব প্রকাশ করতে দেরি করলেন না কঙ্গনা। বক্স অফিসের টাকার অংক নিয়ে মাতামাতিকে ‘নিম্ন রুচির’ বলে অবজ্ঞা করে বসলেন বলিউডকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

টুইটারে কঙ্গনা লিখেছেন, ‘চলচ্চিত্র শিল্প এতটাই জঘন্য এবং অশোধিত যে যখনই তারা কোনো প্রচেষ্টা/সৃষ্টি/শিল্পের সাফল্যকে তুলে ধরতে চায় তখনই তারা আপনার মুখে মুদ্রার অংকগুলি ছুড়ে দেয়, যেন শিল্পের অন্য কোনও উদ্দেশ্য নেই … এগুলোই দেখায় তারা কতটা নিম্নমানের জীবনযাপন করে।’

বিতর্কিত এ অভিনেত্রী আরও লিখেছেন, ‘আগে শিল্পের জায়গা ছিল মন্দিরে, সাহিত্যে। পরে তা সিনেমা হলের মধ্যে আসে। এটা একটা ইন্ডাস্ট্রি, কিন্তু বিলিয়ানিয়র বা ট্রিলিয়ানিয়র হওয়ার জায়গা নয়। বড় বড় আর্থিক লাভের জন্য সিনেমা অন্তত তৈরি করা হয় না। তাই অভিনেতাদের পুজো করা হয়। সুতরাং শিল্পীরা যদি দেশের শিল্প ও সংস্কৃতিকে দূষিত করে তবে তাদের অবশ্যই নির্লজ্জভাবে নয় বিচক্ষণতার সঙ্গে করতে হবে...’

এদিকে বুধবার (২৫ জানুয়ারি) ‘পাঠান’ মুক্তির দিনে কঙ্গনার এমন পোস্ট দেখে অনেকে ভাবছেন, শাহরুখ খানের সাফল্যে জ্বলে পুড়ে মরছেন তিনি। তাই ঈর্ষান্বিত হয়েই এমন কথাবার্তা বলা শুরু করেছেন নেট মাধ্যমে। মন্তব্যের ঘরেও এ সন্দেহ পোষণ করেছেন কেউ কেউ। তবে কঙ্গনা এ বিষয়ে কিছু বলেননি।

বুধবার (২৫ জানুয়ারি) মুক্তি পেয়েছে বলিউড বাদশা শাহরুখ অভিনীত ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে আছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। দেশমাতৃকাকে সন্ত্রাসবাদীদের হাত থেকে বাঁচাতে এক সেনার গল্প বলেছে এই সিনেমা।

কঙ্গনা পরোক্ষভাবে ‘পাঠান’কে একহাত নিলেও, বক্স অফিসে কিন্তু ঝড় তুলেছে শাহরুখের সিনেমা। বুধবার ‘পাঠান’ দেখতে সিনেমাহলে উপচে পড়েছিল দর্শকদের ভিড়। শুধুমাত্র শাহরুখ অনুরাগীরাই নন, এই সিনেমা দেখতে হল ভরিয়েছেন সিনেপ্রেমী মানুষরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন