বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এক প্রতিবন্ধীকে ধর্ষণ আরেক প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টা, আটক ২

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৪:৩৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক পৃথক স্থানে দুই প্রতিবন্ধী ধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার রাতে মামলার পর বৃহস্পতিবার ঘটনায় জড়িত দুই জনকে আটক করে কোর্টে প্রেরণ করে পুলিশ।

জানা যায়, উপজেলার পৌর সদরের হাসপাতাল রোডস্থ মারফত চেয়ারম্যান প্লাজারর দ্বিতীয় তলায় আইটি পার্ক নামক একটি প্রতিষ্ঠানের ভেতরে গত শুক্রবার (২০জানুয়ারি) বিকেলে শারীরিক বাক ও প্রতিবন্ধী কিশোরী (১৬) কে টাকার লোভ দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে আইটি পার্কের প্রশিক্ষক নূরুল আমিন (২৬)। নূরুল আমিন মাইজবাগ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে।

বিষয়টি নিয়ে বৃহস্পতিবার প্রতিবন্ধী কিশোরীর মা বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত নূরুল আমিনকে আটক করে পুলিশ।

অপরদিকে বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলার উচাখিলা ইউনিয়নের হাশের আলগী গ্রামের বাক প্রতিবন্ধী বালিকা (১০)কে মামুন (১৯) নামের এক কিশোর ধর্ষণের চেষ্টা করে। ওই সময় প্রতিবেশি আলমগীর কবির ঘটনাটি দেখে এলাকার লোকজনকে নিয়ে মামুন কে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। মামুন উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের আবুল কাশেমের ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, দুই প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় জড়িত দুই জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন