শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারতে গিয়ে ‘পাঠান’ দেখলেন নিরব, ব্ল্যাকে কিনেছেন টিকিট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৪:৩৯ পিএম

বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’র জ্বরে কাবু এখন ভারত। গতকাল বুধবার (২৫ জানুয়ারি) মুক্তির আগেই ‘পাঠান’র টিকিট বিক্রি হয়েছে ৬ দশমিক ৪ লাখ। যা ভারতের ইতিহাসে নতুন রেকর্ড। ওপার বাংলার পাশাপাশি এবার বাংলাতেও আপাতত মূল টপিক ‘পাঠান’। বলিউড বাদশার নতুন সিনেমাটি দেখার জন্য তিন বন্ধুকে নিয়ে ভারত ছুটে গেলেন ঢাকাই সিনেমার নায়ক নিরব।

জানা গেছে, ‘পাঠান’ মুক্তির একদিন আগে নিরব পা রাখেন কলকাতায়। মুক্তির দিন মানে গতকাল বুধবার (২৫ জানুয়ারি) সারাদিন চিরুনি অভিযান চালিয়ে রাত সাড়ে ১১টার কলকাতার কোয়েস্ট মলের একটি শোয়ের টিকিট ম্যানেজ করেন নিরব। তাতেই মহা খুশি বাংলাদেশের এই নায়ক।

ভারত থেকে উচ্ছ্বসিত নিরব বললেন, ‘এটা জীবনের অন্যতম একটা সেরা ছবি দেখার সৌভাগ্য হলো। প্রথমে ভেবেছি প্রথমদিনে বুঝি শোয়ের টিকিট আর পাবোই না। অবশেষে ব্ল্যাকে ২৫শ টাকা করে টিকিট পাই, তাও রাত সাড়ে ১১টার শো। তবে এই যে কষ্ট, টাকা, কালোবাজারি- সব মুছে গেলো ছবিটি দেখে।’

কিন্তু ‘পাঠান’ কেমন হলো। সেই প্রশ্নে নিরবের প্রতিক্রিয়া একই, ‘লাভলি। বিউটিফুল। দুর্দান্ত এক ছবি। যেখানে সব আছে। সব। আপনি এই ছবি যত কষ্ট আর যত টাকার বিনিময়েই দেখবেন, পয়সা-শ্রম উসুল হবেই।’

শুধু ঢাকাই নায়ক নিরব নয়, মুক্তির পর থেকে চারদিক থেকে ‘পাঠান’র ইতিবাচক প্রতিক্রিয়া আসছে। এমনকি বলিউডের তারকারাও ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য কাকডাকা ভোরে ছুটে গেছেন সিনেমা হলে। বেরিয়ে এসে জানিয়েছেন প্রতিক্রিয়া।

বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, ‘উদ্বোধনী দিনে বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছে পাঠান। প্রাথমিক অনুমান অনুসারে, হিন্দি সংস্করণে ৫০-৫১ কোটি টাকা নেট সংগ্রহ করেছে’।

বুধবার (২৫ জানুয়ারি) বিশ্বের শতাধিক দেশের ৮ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার ‘পাঠান’। এই সিনেমা ঘিরে আগ্রহ, উন্মাদনা, আলোচনা, বিতর্ক, সমালোচনা সবই চরম পর্যায়ে এখন। তাই বক্স অফিসে যে বড়সড় ধামাকা হতে যাচ্ছে, তা একপ্রকার নিশ্চিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন