শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সুনীল শেঠির মেয়ের বিয়েতে ‘দামি’ উপহার পেলেন রাহুল-আথিয়া দম্পতি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৬:৫১ পিএম | আপডেট : ৬:৫২ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৩

বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি ও ভারতীয় জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার কে এল রাহুল গাঁটছড়া বেঁধেছেন । গত ২৩ জানুয়ারি (সোমবার) মুম্বাইয়ের খান্ডালায় সুনীল শেঠির খামারবাড়িতে পারিবারিক আয়োজনে সাত পাঁকে বাঁধা পড়েন এই তারকা জুটি।

বিয়েতে পরিবারের সদস্য, বন্ধুবান্ধব এবং আত্মীয়দের কাছ থেকে অত্যন্ত ব্যয়বহুল উপহারও পেয়েছেন এই নবদম্পতি। সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, সুনীল শেঠি তার মেয়েকে মুম্বাইতে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন, যার মূল্য ৫০ কোটি রুপি। সুনীল শেঠির ঘনিষ্ঠ বন্ধু সালমান খান আথিয়াকে ১.৬৪ কোটি রুপির একটি অডি গাড়ি উপহার দিয়েছেন।

এছাড়া, সুনীলের অপর ঘনিষ্ঠ বন্ধু জ্যাকি শ্রফ আথিয়াকে ৩০ লক্ষ টাকার একটি চোপার্ড ঘড়ি উপহার দিয়েছেন। এটি একটি বিখ্যাত ও বিলাসবহুল ব্র্যান্ডেড ঘড়ি। আথিয়ার ঘনিষ্ঠ বন্ধুদের একজন অর্জুন কাপুর তাকে ১.৫ কোটি টাকার একটি হীরার ব্রেসলেট উপহার দিয়েছেন।

অন্যদিকে কে এল রাহুলের বন্ধু এবং ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলি তাকে ২.১৭ কোটি রুপি মূল্যের একটি বিএমডাব্লিউ গাড়ি উপহার দিয়েছেন। ভারতের আরেক সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৮০ লাখ টাকার একটি কাওয়াসাকি নিনজা বাইক উপহার দিয়েছেন রাহুলকে।

এছাড়া পারিবারিক আয়োজনে বিয়ে হলেও আথিয়া এবং কে এল রাহুল তাদের নিজ নিজ ইন্ডাস্ট্রির বন্ধু এবং সহকর্মীদের জন্য একটি বৃহৎ সংবর্ধনার আয়োজন করবেন মুম্বাইতে। সুনীল শেঠিও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মে মাসে আইপিএল শেষ হলেই বড় আয়োজনে বিয়ের রিসেপশন করা হবে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন