শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পাঠান’ ঝড়ে ভাঙছে সব রেকর্ড, মধ্যরাতেও চলবে শো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ১০:৩৬ এএম

বুধবার (২৫ জানুয়ারি) মুক্তি পেয়েছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’। এ সিনেমা দিয়ে ৪ বছরেরও বেশি সময় পর পর্দায় ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। নানা বিতর্ক পাশ কাটিয়ে মুক্তি পাওয়া সিনেমাটি একের পর এক রেকর্ডের মুখ দেখছে ‘পাঠান’। এবার দর্শকের চাহিদা মেটাতে মধ্যরাতেও শো চালুর ভাবনা করছে প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ।

সিনেমাটির চাহিদা এতটাই যে, ‘পাঠান’ মুক্তির দিন তিনেক আগেই থেকে টিকিটের জন্য প্রায় চাতক পাখির মতো অপেক্ষা করে থাকতে হয়েছে দর্শককে। এ বার তাদের কথা মাথায় রেখেই রাত সাড়ে ১২টায় ‘পাঠান’-এর শো চালু করার সিদ্ধান্ত নিল সিনেমাটির প্রযোজক ‘যশরাজ ফিল্মস’। শুধু মুম্বাইয়ে নয়, গোটা ভারতেই মধ্যরাতের শো চালুর ব্যবস্থা ওয়াইআরএফের।

এদিকে বিশ্বজুড়ে ১০০টিরও বেশি দেশে মুক্তি পেয়ে সিনেমাটি ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে নতুন এক রেকর্ড গড়েছে’। এছাড়া প্রথম দিনের আয়ের দিক থেকে রেকর্ড গড়ে ছাড়িয়ে গেছে ‘কেজিএফ- ২’কেও। এছাড়া টিকিটের অতিরিক্ত চাহিদার কারণেই সিনেমাটির প্রথম স্ক্রিনিং হয় বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৬টায়। আর প্রথম শোয়ের পরই ঘটে ম্যাজিক! অতিরিক্ত ৩০০টি শো পায় ‘পাঠান’। বর্তমানে ১০০টি দেশের ৮০০০টি স্ক্রিনে চলছে এই সিনেমা। আর এটার সঙ্গে এই সিনেমাটি একটা নতুন রেকর্ড গড়ে ফেলল। ভেঙে ফেলল পুরনো সব রেকর্ড। এই প্রথমবার কোনও হিন্দি সিনেমা এত বেশি সংখ্যক হলে দেখানো হচ্ছে।

‘পাঠান’-এর হাত ধরেই ফের তালা খুলছে বন্ধ হয়ে যাওয়া ভারতের ২৫টি সিঙ্গেল স্ক্রিন। উন্মাদনা এতটাই চরমে যে, ৫ বছর পর গেইটি-গ্যালাক্সি দু’জায়গাতেই ‘পাঠান’ প্রদর্শনের সিদ্ধান্ত নিয়েছেন প্রেক্ষাগৃহ মালিক মনোজ দেশাই।

‘পাঠান’ সিনেমা পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। শাহরুখ খান ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। এছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে আরেক সুপারস্টার সালমান খানকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন