বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএলের মাঝেই পাকিস্তানের মন্ত্রী হওয়ার খবর পেলেন ওয়াহাব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ৩:৫৯ পিএম

খুলনা টাইগার্সের হয়ে বিপিএল মাতাতে এখন সিলেটে অবস্থান করছেন পাকিস্তানের অভিজ্ঞ পেসার ওয়াহাব রিয়াজ। এরমাঝেই প্রাদেশিক সরকারের মন্ত্রী সভায় স্থান পাওয়ার খবর পেয়েছেন তিনি। পাকিস্তানের জিও নিউজ জানিয়েছে, পাঞ্জাব প্রদেশে দায়িত্ব নেওয়া তত্ত্বাবধায়ক সরকারের ক্রীড়া মন্ত্রী হিসেবে মনোনীত করা হয়েছে ওয়াহাবকে।


পাঞ্জাবের তত্ত্বাবধায়ক সরকারের মুখমন্ত্রী মহসিন নাকভি ১১ জনের মন্ত্রিসভার অংশ হিসেবে ওয়াহাবকে দায়িত্ব দিয়েছেন ক্রীড়া মন্ত্রণালয় সামলানোর। মন্ত্রিত্ব পেলেও বিপিএল খেলতে এই মুহূর্তে বাংলাদেশে থাকায় আপাতত শপথ নেওয়া হচ্ছে না ওয়াহাবের।

খুলনা দলে থাকা ওয়াহাবের স্বদেশী উইকেটকিপার ব্যাটার আজম খান শুক্রবার এই নিয়ে টুইট করেছেন। তিনি লিখেছেন, 'পাঞ্জাবের ক্রীড়া মন্ত্রীর সঙ্গে মজার সময় পার করছি।' সঙ্গে হ্যাশট্যাগ দিয়েছেন 'ব্যস্ত মানুষ।'

আজ শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলতে নামবে ওয়াহাব, আগামীকাল কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে সিলেটে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে খুলনা। তার আগে আজ দুপুরে সিলেট আউটার স্টেডিয়ামে অনুশীলন সূচি আছে ওয়াহাবদের।

বিপিএলের এবারের আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেটশিকারি ওয়াহাব। ৬ ম্যাচে ১২.২৫ গড় আর ওভারপ্রতি ৬.৫৩ ইকোনমিতে ১২ উইকেট নিয়েছেন তিনি।

২০২০ সালের ডিসেম্বরে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেন তিনি। সব সংস্করণ মিলিয়ে ২৩৭ উইকেট আছে ৩৭ পেরুনো এই বাঁহাতি পেসারের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন