মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আসল লড়াইয়ে বড় ধাক্কা রোনালদোর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সউদী আরবের মাঠে প্রীতি ম্যাচে পিএসজির বিপক্ষে অভিষেকে জোড়া গোল করে ঝলক দেখিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে প্রতিযোগিতামূলক লড়াইয়ে নেমে কঠিন পরিস্থিতি টের পাচ্ছেন তিনি। লিগ অভিষেকে গোল না পেলেও তার দল জিতেছিল। তবে এবার খেল ধাক্কা। সউদী সুপার কাপের সেমিফাইনালে রোনালদোকে নিয়ে হেরেছে তার দল আল-নাসের। গতপরশু রাতে রিয়াদে রোনালদোর দলকে ৩-১ গোলে হারিয়ে দেয় আল-ইত্তেহাদ। ম্যাচে গোল পাননি নিষ্প্রভ রোনালদো।
৩৭ পেরুনো পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা একাধিক সুযোগ পেলেও আল-ইত্তেহাদের রক্ষণে বাধাগ্রস্ত হন প্রতিবার। ম্যাচের ১৫ মিনিটে রোমারিয়ানহোর গোলে এগিয়ে যায় ইত্তেহাদ। বিরতির আগে আব্দুর রাজ্জাক হামাদুল্লাহ ব্যবধান দ্বিগুণ করে ফেলেন। ৬৭ মিনিটে তালিস্কো নাসেরের হয়ে এক গোল শোধ দিলেও খেলার অন্তিম সময়ে মুহান্নান আল-শানকিটির গোলে বড় জয় নিয়েই ফাইনালে উঠে যায় ইত্তিহাদ। সুপার কাপে হারলেও সউদী পেশাদার লিগের পয়েন্ট টেবিলে শীর্ষেই আছে রোনালদোর দল আল-নাসের। আগামী ৩ ফেব্রæয়ারি আল-ফাতেহর বিপক্ষে লিগ ম্যাচে নামবেন তারা।
ম্যানচেস্টার ইউনাটেডের সঙ্গে বিচ্ছেদের পর ক্লাবহীন রোনালদো নেন বিস্ময়কর সিদ্ধান্ত। বিশ্বকাপের পর সবাইকে অবাক করে নাম লেখান সউদীর ক্লাব নাসেরে। সউদীর মাঠে রিয়াদ অল স্টার একাদশের হয়ে প্রথমবার মাঠে নামেন পিএসজির বিপক্ষে। লিওনেল মেসিদের বিপক্ষে প্রীতি ম্যাচে জোড়া গোল করে অভিষেক হয় তার। তবে নাসেরের জার্সিতে এখনো গোল পাওয়ার অপেক্ষায় আছেন অন্যতম সেরা এই তারকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন