শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএল মাতানো ওয়াহাব এখন মন্ত্রী!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে মাঠ মাতাচ্ছেন পাকিস্তানের অভিজ্ঞ বাঁহাতি পেসার ওয়াহাব রিয়াজ। এর মাঝেই প্রাদেশিক সরকারের মন্ত্রীসভায় স্থান পাওয়ার খবর পেয়েছেন তিনি। পাকিস্তানের জিও নিউজ জানিয়েছে, পাঞ্জাব প্রদেশে দায়িত্ব নেওয়া তত্তাবধায়ক সরকারের ক্রীড়া মন্ত্রী হিসেবে মনোনীত করা হয়েছে ওয়াহাবকে। পাঞ্জাবের তত্তাবধায়ক সরকারের মুখ্যমন্ত্রী মহসিন নাকভি ১১ জনের মন্ত্রীসভার অংশ হিসেবে ওয়াহাবকে দায়িত্ব দিয়েছেন ক্রীড়া মন্ত্রণালয় সামলানোর।
মন্ত্রীত্বও পেলেও বিপিএল খেলতে এই মুহ‚র্তে বাংলাদেশে থাকায় আপাতত শপথ নেওয়া হচ্ছে না ওয়াহাবের। বিপিএলে আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলতে নামবে ওয়াহাবের দল খুলনা। তার আগে গতকাল দুপুরে সিলেট আউটার স্টেডিয়ামে অনুশীলন সূচি ছিল তাদের। খুলনা দলে থাকা ওয়াহাবের স্বদেশি উইকেটকিপার-ব্যাটার আজম খান গতকাল এই নিয়ে টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘পাঞ্জাবের ক্রীড়া মন্ত্রীর সঙ্গে মজার সময় পার করছি।’ সঙ্গে হ্যাশট্যাগ দিয়েছেন ‘ব্যস্ত মানুষ’।
বিপিএলের এবারের আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেটশিকারি ওয়াহাব। ৬ ম্যাচে ১২.২৫ গড় আর ৬.৫৩ ইকোনমি রেটে ১২ উইকেট নিয়েছেন তিনি। ২০২০ সালের ডিসেম্বরে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেন ওয়াহাব। সব সংস্করণ মিলিয়ে ২৩৭ উইকেট আছে ৩৭ পেরুনো এই বাঁহাতি পেসারের।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন