সোমবার , ০২ অক্টোবর ২০২৩, ১৭ আশ্বিন ১৪৩০, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১

টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ৫:৩১ পিএম

টেকনাফ থানাধীন বাসস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ ফরিদ উল্লাহ প্রকাশ ফরিদ আলম (৩৪) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধম্যকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সূত্রে অবগত হয় যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ বাসস্টেশনস্থ জনৈক আবু সিদ্দিক মার্কেটের বিসমিল্লাহ ফার্মেসীর পূর্ব পাশে টেকনাফ টু কক্সবাজারগামী পাকা রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে । এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল শুক্রবার (২৭ জানুয়ারী) সাড়ে ৮ টার দিকে বর্ণিত স্থানে পৌঁছে
টেকনাফ সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বড়ইতলী ও বর্তমানে ৪নং ওয়ার্ড নতুন পল্লানপাড়ার নুরুল আলমের ছেলে
ফরিদ উল্লাহ প্রকাশ ফরিদ আলম (৩৪)
কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার নিকট থেকে সর্বমোট ৭ হাজার ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, উক্ত ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজার শহরের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন