বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্রীমঙ্গলে সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) থেকে প্রতিনিধি | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ৫:৫৯ পিএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে সিএনজি অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি অটোরিকশার আরো এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। শনিবার দুপুরে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সখিনা সিএনজি রি-ফুয়েলিং অ্যান্ড ফিলিং স্টেশনের পাশে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শহরের সাগরদিঘী সড়কের জমজম ফার্মেসি’র স্বত্তাধিকারী ও উপজেলার ভূনবীর ইউনিয়নের সরকার বাজার এলাকার দুদুু মিয়ার পুত্র মাওলানা সালাহ উদ্দিন (৩৫) এবং সিএনজি অটোরিকশা চালক একই ইউনিয়নের শাসন গ্রামের রমজান আলীর পুত্র আলী আকবর (৩৪)।

জানা যায়, উপজেলার ভূনবীর এলাকা থেকে আসা শ্রীমঙ্গলগামী সিএনজি চালিত অটোরিক্সা শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সকিনা সিএনজি স্টেশনের পাশে আসামাত্র বিপরিত দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় স্থানীয়রা সিএনজি’র চালকসহ যাত্রীদের উদ্ধার করে ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস কর্মীরা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে মৌলভীবাজার রেফার্ড করা হয়। অন্যজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মৌলভীবাজার হাসপাতালের জরুরি বিভাগে গুরুতর আহত দুইজনকে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এর কিছুক্ষণ পর’ই সিএনজি চালক নিহত হন। অপরদিকে সিলেট মেডিকেলে পৌঁছার আগেই সালাহ উদ্দিন মারা যান বলে নিহতদের স্বজনরা নিশ্চিত করেন।

শ্রীমঙ্গলস্থ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই মো. রাকিব-বিন ইসলাম জানান, সকাল বেলা দূর্ঘটনাটি ঘটে তখন প্রচুর কুয়াশা ছিল। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি আমাদের ফাঁড়িতে নিয়ে আসি। অনেক চেষ্টা করেও অন্য গাড়িটিকে আমরা আটক করতে পারিনি। তবে চেষ্টা অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন