শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আবারও গুলি লস অ্যাঞ্জেলেসে, এবার নিহত ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ১০:০৪ এএম

আবারও গুলি চলেছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। এবারের হামলা হয়েছে বেভারলি ক্রেস্টে। শনিবারের (২৮ জানুয়ারি) ওই হামলায় তিন জন নিহত এবং চার জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ‍দুজনের অবস্থা গুরুতর বলে পুলিশের বরাত দিয়ে জানিয়ছে যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ফক্স ১১।

ঠিক এক সপ্তাহ আগে চীনা নববর্ষের প্রথম দিন লস অ্যাঞ্জেলেসের মন্টেরি পার্কে একটি বলরুম ড্যান্স হলে বন্দুক হাতে হামলা চালিয়ে ১০ জনকে হত্যার পর হামলাকারী বয়স্ক ব্যক্তি আত্মহত্যা করেন।

বেভারলি ক্রেস্টে হামলার বিষয়ে পুলিশ জানায়, ‘একজন আগ্নেয়াস্ত্র হাতে হামলা চালিয়েছেন’ ফোনে এমন খবর পাওয়ার পর স্থানীয় সময় শনিবার ভোররাত ২টা ৪০ মিনিটের দিকে পুলিশ এলিসন ড্রাইভের ২৭০০ ব্লকে উপস্থিত হয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে একটি গাড়ির ভেতরে এবং বাইরে মোট সাতজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানতে পারে। তাদেরমধ্যে গুলিবিদ্ধ তিন জনকে পুলিশ গাড়ির ভেতর মৃত অবস্থায় দেখতে পায়। গাড়িটি একটি ভাড়া করা বাড়ির সামনে পার্ক করা ছিল। খবর লস অ্যাঞ্জেলেস টাইমসের।

সিবিএস নিউজ জানায়, গুলিবিদ্ধ দুইজন গাড়ি চালিয়ে একটি মেডিকেল সেন্টারে গিয়ে সাহায্য চান। সেখান থেকে তাদের হাসপাতালে নেওয়া হয়।

প্যারামেডিকরা গুলিবিদ্ধ আরো দুইজনকে হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

শনিবার সকালে এক সংবাদ সম্মেলনে লস অ্যাঞ্জেলেস পুলিশের পক্ষ থেকে বলা হয়, কে বা কারা হামলা চালিয়েছেন তা এখনো জানা যায়নি। পুলিশ সন্দেহভাজন হামলাকারীকে খুঁজে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
aman ২৯ জানুয়ারি, ২০২৩, ১০:৪৪ এএম says : 0
হে আল্লাহ তুমি বিশ্ববাসীকে হেফাজত করো
Total Reply(0)
মর্মভেদী ২৯ জানুয়ারি, ২০২৩, ১০:৪৪ এএম says : 0
আমেরিকার মতো এমন কাহিনী খুবই নিন্দনীয়। যারা এ কাজ করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। তারা বিশ্বের মধ্যে অশান্তি সৃষ্টি করতে চায়
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন