শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামীলীগের জনসভা উপলক্ষে শ্লোগানে শ্লোগানে মুখরিত নগরী

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ১১:৫৮ এএম | আপডেট : ১২:৩৮ পিএম, ২৯ জানুয়ারি, ২০২৩

রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে সকাল থেকে মানুষের স্রোত মাদ্রাসা ময়দানমুখি। পূর্ব পশ্চিম উত্তর সবদিক থেকে বাস ট্রাক ট্রেন মাইক্রোবাসে বিভাগের বিভিন্ন জেলা থেকে আসছে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী, সমর্থকরা। শ্লোগানে শ্লোগানে মুখরিত নগরী। শিক্ষা প্রতিষ্ঠান, অফিস, ব্যাংক পাড়ায় চলছে অঘষোতি ছুটি। বিভিন্ন সংগঠনের, ইউনিয়নের ব্যানারে মিছিল নিয়ে যোগ দিতে যাচ্ছে সমাবেশে। স্বর্নপট্টিসহ বিভিন্ন মার্কেটও বন্ধ রয়েছে।
নগরীর বিভিন্ন প্রান্ত ঘুরে দেখা যায় রংবেরংয়ে টি-শার্ট, ক্যাপ মাথায় দিয়ে দলীয় নেতাকর্মী সমর্থকরা ঘুরছে। মেয়র, মন্ত্রী, এমপিসহ বিভিন্ন নেতার ছবি সম্বলিত টি-শার্ট ক্যাপের ছড়াছড়ি। এযেন নিজেদের জনপ্রিয়তা দেখানোর প্রতিযোগিতা। নগরীর বিভিন্ন পয়েন্ট থেকে বিতরন করা হচ্ছে খাবার পানি, খিচুড়ি, বিরিয়ানীর প্যাকেট।
লক্ষীপুর মোড়ে পানির সাথে দেয়া হচ্ছে বিস্কুট। শুধু টি-শার্ট ক্যাপে নয় সমাবেশ উপলক্ষে দেয়া হয়েছে শাড়ি ও লুঙ্গি। সব মিলিয়ে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। ইতোমধ্যে মাঠ প্রায় ভরে গেছে বেলা বারোটায় শুরু হয়েছে মহানগর আওয়ালীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামালের সভাপতিত্বে সমাবেশের কাজ। সমাবেশ উপলক্ষে নেতাকর্মীদের জন্য সাতটি বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে পশ্চিমাঞ্চল রেল কর্তৃপক্ষ। বরেন্দ্র এক্সপ্রেস সিল্কসিটিসহ সতাটি ট্রেনে ত্রিশ হাজারের বেশী মানুষ যাতায়াত করতে পারবে। বিশেষ ট্রেন চলাচলের কারনে অন্য ট্রেনের সিডিউল বিপর্যয় হচ্ছে বলে জানিয়েছেন জিএম পশ্চিমাঞ্চল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
hassan ২৯ জানুয়ারি, ২০২৩, ১২:১২ পিএম says : 0
এখনো এদেশের জনগণ বুঝতে পারলো না কোনটা ন্যায় আর কোনটা অন্যায়, এই জন্যই তো এই ফ্যাসিস্ট সরকার আমাদের পরে জঘন্যতম অত্যাচার চালিয়ে যাচ্ছে বছরের পর বছর ধরে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন