বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ২:২৫ পিএম

মাদারীপুরের রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কে অজ্ঞাত গাড়ির চাপায় জলিল বেপারী নামের এক ভ্যান যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছন আরও দুই জন।

সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার সানেরপাড় এলাকার এস.আর ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। সকালে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাদারীপুর মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাড়ির পরিদর্শক গোলাম রসুল মোল্লা।

নিহত জলিল বেপারী উপজেলার কুঠিবাড়ি এলাকার মৃত হাসান বেপারীর ছেলে।

স্থানীয়দের বরাতে হাইওয়ে পুলিশ ফাড়ির পরিদর্শক গোলাম রসুল মোল্লা জানায়, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে সাধুর ব্রিজ এলাকায় ওয়াজ মাহফিল শেষে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন জলিল বেপারী সহ তিন জন। তারা সানেরপাড় এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা অজ্ঞাত একটি গাড়ি তাদের ভ্যানটিকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জলিল বেপারীকে মৃত ঘোষণা করে।

এছাড়া গুরুতর আহত অবস্থায় ভ্যান চালক নূর হককে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ ফাড়ির পরিদর্শক গোলাম রসুল মোল্লা আরও জানান, নিহত পারিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ সুরতহাল করে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন