শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অপ্রতিরোধ্য গতিতে ছুটছে ‘পাঠান’, ৫ দিনে আয় ৫৫০ কোটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ২:২৮ পিএম

গত ২৫ জানুয়ারি বিশ্বের ৮ হাজার সিনেমা হলে মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। মুক্তির পর থেকে অপ্রতিরোধ্য রেসের ঘোড়ার মতোই ছুটছে সিনেমাটি। যারা ‘পাঠান’ বয়কট আন্দোলন শুরু করেছিলেন, তাদের বুড়ো আঙুল দেখিয়ে একটার পর রেকর্ড ভেঙে চলেছে এই সিনেমা। মুক্তির পর প্রথম পাঁচ দিনে সারাবিশ্বে সিনেমাটি আয় করেছে ৫৫০ কোটি রুপি।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, বিশ্বজুড়ে রবিবার (২৯ জানুয়ারি) পর্যন্ত পাঁচ দিনে ‘পাঠান’ আয় করেছে ৫৫০ রুপির বেশি। বক্স অফিস বিশেষজ্ঞরা আশা করছেন শিগগিরই ‘পাঠান’-এর আয় ৭০০ কোটি রূপি ছাড়িয়ে যাবে। মুক্তির প্রথম চার দিনেই ভারতের বাজারে হাফ সেঞ্চুরি করেছিল ‘পাঠান’। ৫ম দিনে সিনেমাটি ৫০ কোটির গণ্ডি পেরিয়ে প্রায় ৭০ কোটি রুপির ব্যবসা করেছে।

ভারতে এখন পর্যন্ত ‘পাঠান’-এর মোট আয় ২৮২ কোটি টাকা। শনি ও রবিবার আরও বেশি করে এই সিনেমা দেখতে হল ভরিয়েছেন মানুষ। চতুর্থ দিনে ভারতের বক্স অফিসে শাহরুখের সিনেমাটির আয় ছিল ৫১ কোটি রুপি। সারাবিশ্বে এই সিনেমার মোট রোজগার শনিবার পর্যন্ত ছিল ৪২৯ কোটি রুপি। রবিবার এক লাফে তা ৫০০ কোটির গণ্ডি ছাড়িয়ে গিয়েছে।

‘পাঠান’ সিনেমার হাত ধরেই দীর্ঘ চার বছর পর বড় পর্দায় কামব্যাক করেছেন কিং খান। ফিরতে না ফিরতেই ম্যাজিক। গোটা ভারতে রীতিমত ঝড় তুলেছেন তিনি। শাহরুখ খানের কামব্যাক সিনেমাটি প্রত্যেকদিনই ইতিহাস রচনা করছে।

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’। ‘পাঠান’ সিনেমায় শাহরুখ ও দীপিকা ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। ক্যামিও চরিত্রে রয়েছেন সালমান খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন