বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুনদের জন্য নাটক ছাড়ছেন মেহজাবীন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৭:৩১ পিএম

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে বেশ কিছুদিন ধরে নাটকে তেমন দেখা যাচ্ছে না। নাটকে কাজ করা কমিয়ে দেওয়ায় প্রশ্ন উঠেছে মেহজাবীন কি তবে নাটক ছেড়ে দিচ্ছেন? নাটক ছেড়ে কি ওটিটি প্ল্যাটফর্মেই স্থায়ী হতে যাচ্ছেন? সম্প্রতি ওয়েব সিরিজ ‘সাইলেন্স’-এর প্রিমিয়ার শো’র অনুষ্ঠানে মেহজাবীনকে মুখোমুখিও হতে হয়েছে এই প্রশ্নের। নাটক ছেড়ে দেওয়ার প্রশ্নে কৌশলী উত্তর দিয়েছেন মেহজাবীন।

এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, ‘আমি আসলে নাটক ছাড়ার কথা কখনোই বলিনি। আমি নাটকেরই মেয়ে।’

মেহজাবীন আরও বলেন, ‘আমরাই যদি কনটিনিউ করি তাহলে তো হবে না। একটা জায়গা থেকে অন্য জায়গায় যেতে হবে আমাদের। আবার অন্যদের জন্যও জায়গা করে দিতে হবে। এখন অনেকেই ভালো করছে ইয়াং জেনারেশনের। তাদের জায়গা দিতে হবে। তারা অনেক ভালো করুক। আমি মনে করি ওদের সাপোর্ট দরকার।’

এদিকে ওয়েব সিরিজ ‘সাইলেন্স’ নিয়ে তিনি বলেন, ‘এই ভ্যালেন্টাইনে একটাই কাজ আমার। সেটি হলো ‘দ্য সাইলেন্স’। এটাই দেখবেন একমাস। মানে পুরো ফেব্রুয়ারিজুড়ে। ওয়েব সিরিজটি সবার ভালো লাগবে।’

সুতরাং বোঝাই যাচ্ছে, নাটকের মাঠ নতুনদের জন্য ছেড়ে দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে অন্য পরিকল্পনা সাজাচ্ছেন। কারণ, আগামীর ভবিষ্যৎ তো ওই ওটিটি মাধ্যম।

ছোট পর্দার পরিচিত নির্মাতা ভিকি জাহেদ নির্মাণ করেছেন সাইকোলজিক্যাল থ্রিলার গল্পের ‘দ্য সাইলেন্স’। আজ থেকে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে দেখা যাবে ওয়েব সিরিজটি। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন