সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মহানগর

ইংল্যান্ড ষড়যন্ত্র না করে তারেককে দেশে আসার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ৬:৩৫ পিএম

তারেক রহমান ইংল্যান্ড বসে ষড়যন্ত্র না করে সাহস থাকলে দেশে আসার আহবান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে এদিন বিকালে তিব্বত কলোনি বাজার সংলগ্ন রাস্তায় এই শান্তি সমাবেশের আয়োজন করা হয়।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগের নেতা কোনোদিন পালাননি। আমাদের নেত্রী পালাননি। আপনি (তারেক রহমান) ইংল্যান্ড বসে ষড়যন্ত্র না করে দেশে আসুন, সাহস থাকলে দেশে আসুন। দেশে এসে মামলা ফেস করুন। এদেশের মানুষ দেখতে পারবে কী করেছিলেন আপনি।

 


আসাদুজ্জামান খান বলেন, প্রধানমন্ত্রী যানজট নিয়ে কাজ করবেন বলেছিলেন, তিনি মেট্রোরেল তৈরি করেছেন, হাতিরঝিল তৈরি করেছেন। ৯৯৯ আজকে সারা বাংলাদেশের জনপ্রিয় নাম্বার।

মন্ত্রী কামাল বলেন, বিরোধী দল অনেক কথা বলেন। বিরোধী দল তো নয়, যারা ক্যান্টনমেন্টে জন্মগ্রহণ করে। সেই দল আবার ভোট চায় নাকি, জনগণের কাছে ভোট চায় ভালো কথা।


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, তারা নির্বাচনে আসা নিয়ে ষড়যন্ত্র করছেন। আজকের অনেক বক্তারা বলে গেছেন, আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা করলে তারা জবাব দিয়ে দিবে। আইনশৃঙ্খলা বাহিনীর নাকি দরকার হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন