শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

টুইটারে নতুন ফিচার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

১০ টাকার হোক বা হাজার টাকার, কেনাকাটার জন্য মানুষ এখন অনলাইনে লেনদেন করতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। শুধু কেনাকাটা কেন, যেকোনও বিল দেওয়া থেকে শুরু করে টিকিট কাটা সবই হচ্ছে অনলাইন মাধ্যমে। মানুষের মধ্যে অনলাইনে লেনদেনের উৎসাহ দেখে ভাবনা চিন্তা শুরু করেছিলেন ইলন মাস্ক। সংবাদমাধ্যম সূত্রে খবর, এবার টুইটারের আসতে চলেছে আর্থিক লেনদেনের সুবিধা!
রিপোর্ট অনুযায়ী, টুইটার ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পেমেন্ট অপশন চালুর বিষয়ে কাজ করা শুরু করেছে। সোমবারই টুইটারের তরফে এ সংক্রান্ত লাইসেন্সের জন্য সংশ্লিষ্ট দফতরে আবেদন জানানো হয়েছে বলে খবর।
গত অক্টোবরে প্রায় সাড়ে তিন লাখ কোটি টাকা দিয়ে টুইটার অধিগ্রহণ করেন ইলন মাস্ক। তারপর থেকেই আর্থিক সংকট দেখা দিয়েছে টুইটারে। কমেছে বিজ্ঞাপন থেকে আয়ও। তাই ব্যবহারকারীদের কাছে টুইটারকে আরো আকর্ষণীয় করে তুলতে বিভিন্ন ফিচার নিয়ে কাজ শুরু করে টুইটার।
সেই ফিচারের তালিকায় এবার যুক্ত হতে চলেছে পেমেন্ট অপশন। সূত্রের খবর, টুইটারের প্রোডাক্ট ম্যানেজার এসথার ক্রফোর্ডের নেতৃত্বে একটি দল এই নতুন ফিচার নিয়ে কাজ শুরু করেছে। মাস্ক টুইটার অধিগ্রহণের পরই ঘোষণা করেছিলেন, এবার থেকে এই মাইক্রো বøগিং সাইটটিতে যাতে সবকিছু সুবিধা পাওয়া যায় সেই দিকে জোর দেওয়া হবে। সেইজন্য একটি মাস্টার প্ল্যান বানানো হয়েছে। সূত্র : দ্য ওয়াল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন