শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সরকার পতনের স্বপ্ন ভুয়া

শান্তি সমাবেশে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মানুষের শক্তি যখন কমে আসে তার মুখের বিষ তখন উগরে ওঠে। বিএনপির নেতাদের শক্তি কমে আসছে, দম ফুরিয়ে আসছে, দম ফুরিয়ে গেছে বলে লাফালাফি বন্ধ করে এখন নীরব পদযাত্রা। কেউ মারা গেলে যেমন নীরব পদযাত্রা হয়, বিএনপির পদযাত্রাটা অনেকটা একইরকম। এ দিয়ে সরকার পতনের স্বপ্ন ভুয়া।
গতকাল মঙ্গলবার রাজধানীর তেজগাঁওস্থ তিব্বত কলোনি বাজার সংলগ্ন রাস্তায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। বিএনপি নেতাদের প্রতি প্রশ্ন রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনাদের আন্দোলনের কী খবর? কী খবর? সবাই বলে ভুয়া। সরকার পতন, ১০ তারিখের লাল কার্ড, বিএনপির ৫৪ দল, বিএনপির ২৭ দফা, ১০ দফা, ১৪ দফা, অবশেষে পদযাত্রা, সবই ভুয়া। ওবায়দুল কাদের বলেন, তারেক রহমান রাজনীতি না করার মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গিয়ে হুঙ্কার দিচ্ছেন টেক ব্যাক বাংলাদেশ। তিনি বলেন, বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না। বাংলাদেশে রিমোট কন্ট্রোলে আন্দোলন হবে না। বিএনপির ক্ষমতায় যাওয়ার সব রঙিন খোয়াব অচিরেই কর্পূরের মতো উড়ে যাবে।
তিনি বলেন, দেশের ৫টি আসনের উপনির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। মাগুরা মার্কা ফ্রি স্টাইলে নির্বাচন আর হবে না। আজ নির্বাচন নির্বাচনের মতোই হবে। আওয়ামী লীগের লোকদের সমর্থন দেওয়ার সুযোগ আছে। আমরা সমর্থন দিয়েছি, তারে মানে এই নয় যে, নির্বাচন অন্য রকম হবে। আজকের নির্বাচন সুষ্ঠু হবে। মির্জা ফখরুল নির্বাচন দেখুন।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএম মান্নান কচি, প্রমুখ বক্তব্য রাখেন।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে দেশে এসে মামলা ফেস করার আহŸান জানিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, আওয়ামী লীগের নেতারা কোনোদিন পালাননি। আমাদের নেত্রী পালাননি। আপনি (তারেক রহমান) ইংল্যান্ডে বসে ষড়যন্ত্র না করে দেশে আসুন, সাহস থাকলে দেশে আসুন। দেশে এসে মামলা ফেস করুন। এদেশের মানুষ দেখতে পারবে কী করেছিলেন আপনি। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ক্যান্টনমেন্টে জন্মগ্রহণ করে যে দল সেই দল আবার জনগণের কাছে ভোট চায়। তারা নির্বাচনে আসা নিয়ে ষড়যন্ত্র করছে।আইনশৃঙ্খলা বাহিনীর উপর কেউ হামলা করলে তার জবাব দেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন