বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় থাকা যায় না মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৩৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, এ জাতিকে ধ্বংস করার চক্রান্ত চলছে। অস্ত্রের মুখে এ দেশে কোনো সরকার থাকতে পারেনি। ব্রিটিশ থাকতে পারেনি, আইয়ুব খান থাকতে পারেনি। বাম ও রামদের কোনো শক্তি এ দেশের মানুষ তোয়াক্কা করেনি, করবেও না। তিনি বলেন, দেশবাসী বহু দলের শাসন দেখেছে। জনগণের শান্তি আসেনি এবং মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটেনি। এর কারণটা কী? এর কারণ হলো নেতার পরিবর্তন হয়েছে কিন্তু নীতি ও আদর্শের পরিবর্তন হয়নি। যতক্ষণ পর্যন্ত নীতি ও আদর্শের পরিবর্তন হবে না ততক্ষণ পর্যন্ত ভাগ্যের পরিবর্তন হবে না। আওয়ামী লীগকে বলতে চাই, বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় থাকার চেষ্টা করবেন না।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শহরের আখড়া বাজার ব্রিজের পাশে শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি গতকাল মঙ্গলবার এসব কথা বলেন। ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার সভাপতি মু'তাসিম বিল্লাহ মুত্তাকীর সভাপতিত্বে যুব সম্মেলনে কিশোরগঞ্জ জেলার সভাপতি অধ্যাপক আলমগীর হোসাইন তালুকদার, আল-জামিয়াতুল ইমদাদিয়ার মুহাদ্দিস শোয়াইব আব্দুর রউফ, জামিয়া কারীমিয়া মুহতামিম শফিকুল ইসলাম ফারুকী, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ বিভাগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নোমান আহমাদ, জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ কিশোরগঞ্জ জেলার সভাপতি কফিল উদ্দিন।
এতে প্রধান বক্তা ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের জয়েন্ট সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার মুহাম্মদ মারুফ শেখ। বিশেষ বক্তা ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের ময়মনসিংহ বিভাগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি জোবায়ের আহমাদ। সঞ্চালনায় ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুহাম্মদ এমদাদুল ইসলাম। সম্মেলন শেষে আগামী ২০২৩-২৪ সেশনের জন্য মুহাম্মদ রবিউল ইসলাম শাহীনকে সভাপতি ও এমদাদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি।
মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, দেশে সব লুটপাট, চুরি আর ডাকাতি চলছে। সব দলের পরিবর্তন হয়েছে কিন্তু নীতি ও আদর্শের পরিবর্তন হয়নি। এজন্য আমরা মনে করি যতক্ষণ পর্যন্ত এদেশে নীতি ও আদর্শের পরিবর্তন না হবে ততক্ষণ পর্যন্ত এ দেশে শান্তি আসবে না। আমরা চাই নীতি ও আদর্শের পরিবর্তনের মাধ্যমে এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে, এ দেশে শান্তি ফিরিয়ে আনতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Zakiul Islam ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২০ পিএম says : 0
এক মুখে দুই কথা শোভা পায় না ।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন