শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সন্ত্রাসী হামলার প্রতিবাদে পাকিস্তানে বিক্ষোভ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৩ এএম

পাকিস্তানে কয়েকদিনের ব্যবধানে ঘটে যাওয়া দুটি সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ হয়েছে খাইবার পাখতুনখোয়া প্রদেশের কয়েকটি শহরে। এতে অংশ নিয়েছেন খোদ দেশটির আইনশৃঙ্খলা বাহিনীর বেশ কয়েকজন কর্মকর্তা। সাম্প্রতিক এসব হামলার তীব্র নিন্দা জানিয়েছেন তারা। এসময় পুলিশের প্রতি পূর্ণ আস্থা ও সমর্থন আছে জানিয়ে সন্ত্রাসবাদের সামনে মাথানত না করার প্রত্যয় ব্যক্ত করেন বিক্ষোভকারীরা।
পাকিস্তানের পেশোয়ারে একটি মসজিদে ভয়াবহ আত্মঘাতী বোমা বিস্ফোরণ আর তার একদিন পরই পাঞ্জাব প্রদেশে পুলিশ স্টেশনে হামলার ঘটনায় উত্তাল খাইবার পাখতুনখোয়া প্রদেশ। এই দুই সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে বুধবার (১ ফেব্রুয়ারি) বিক্ষোভ হয়েছে প্রদেশটির কয়েকটি শহরে। খবর এএনআই-এর।
তবে এ বিক্ষোভে দেখা গেছে ব্যতিক্রম ঘটনা। সাধারণ মানুষের সঙ্গে বিক্ষোভে অংশ নিয়েছেন খোদ দেশটির আইনশৃঙ্খলা বাহিনীর বেশ কয়েকজন কর্মকর্তা। এসময় সন্ত্রাসী হামলায় পুলিশ সদস্য নিহতের ঘটনার নিন্দা জানান তারা।
হামলার ঘটনার সুষ্ঠু তদন্তের আহ্বান জানিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলেন, আমরা বিক্ষোভে যোগ দিতে বাধ্য হয়েছি। পাকিস্তানের ইতিহাসে প্রথমবার এমনটা হয়েছে। আমাদের সঙ্গে কেন এমন ঘটনা ঘটছে? কতদিন এটা চলবে? আমরা এসব ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই।
সন্ত্রাসবিরোধী প্ল্যাকার্ড হাতে বিক্ষোভে অংশ নেন সাধারণ মানুষ। এসময় পাকিস্তানের পুলিশের প্রতি পূর্ণ আস্থা ও সমর্থন আছে বলে জানান অনেকে। সেইসঙ্গে সন্ত্রাস ও জঙ্গীবাদের সামনে মাথানত না করার প্রত্যয় ব্যক্ত করেন বিক্ষোভকারীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন