শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিংয়ে দগ্ধ আঁখিকে কেবিনে স্থানান্তর, আছেন আইসোলেশনে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৫ এএম

রাজধানীর মিরপুরে শুটিং করতে গিয়ে বিস্ফোরণে দগ্ধ নাট্যাভিনেত্রী শারমিন আঁখিকে হাই ডিপেন্ডেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। এখন তিনি আইসোলেশনে আছেন বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

ডা. সামন্ত লাল সেন বলেন, ‘আঁখি মোটামুটি আছেন। তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। রবিবার তার ড্রেসিং খোলা হবে।’

এর আগে চিকিৎসকরা জানিয়েছিলেন, শারমিন আঁখির শ্বাসনালিসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছিল।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিরপুরে শুটিং করতে গিয়ে বাথরুমে বিস্ফোরণে অগ্নিদগ্ধ হন শারমিন আঁখি। প্রথমে তাকে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নেওয়া হলেও পরে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের এইচডিইউতে ভর্তি করা হয়।

চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে পথচলা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র সঙ্গে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরবর্তী সময়ে টিভি নাটকে আলোচনায় আসেন তিনি শিহাব শাহীনের ‘অনামিকা’ ও ইয়ামিন ইলানের ‘আজ বাবার বিয়ে’ নাটকে অভিনয় করে। ‘ইতি তোমারই ঢাকা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন