শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ’২২ স্মরণীয় রাখতে ডাকটিকিট অবমুক্ত করলেন ডাক মন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৩৬ পিএম

সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতায় বাংলাদেশ নারী ফুটবল দলের ঐতিহাসিক জয় দেশের ক্রীড়াঙ্গণে নারীদের কৃতিত্বের এক অবিস্মরণীয় অধ্যায়।

এই সাফল্যকে স্মরণীয় করে ধরে রাখতে ডাক অধিদপ্তর স্মারক ডাকটিকিট. উদ্বোধনী খাম ও ডাটা কার্ড প্রকাশ করেছে।
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার আজ বৃহ্স্পতিবার বাংলাদেশ সচিবালয়ে তাঁর দপ্তরে দশ টাকা মূল্যমানের একটি স্মারক ডাকটিকিট, ১০ টাকা মূল্যমানের একটি উদ্বোধনী খাম অবমুক্ত করেন। এছাড়াও ৫ টাকা মূল্যমানের ডাটা কার্ড প্রকাশ করেন।
মন্ত্রী এ উপলক্ষে এক বিবৃতিতে বলেন, বাংলাদেশ নারী ফুটবল দলের এ অসামান্য অর্জন এবং বিস্ময়কর ক্রীড়ানৈপুণ্য সমগ্র জাতিকে সম্মানিত করেছে।
আন্তর্জাতিক পরিমন্ডলে ক্রীড়াক্ষেত্রে আগামী দিনগুলোতে বড় সাফল্য অর্জনে বাংলাদেশ নারী ফুটবল দলের এ অর্জন দেশের ক্রীড়াঙ্গনকে অনুপ্রাণিত করবে বলেও তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।
মন্ত্রী বলেন, বাংলাদেশের মেয়েরা অবিস্মরণীয় ইতিহাসে পৌঁছে দিল দেশকে। সে-দিক থেকে দেখলে, বাংলাদেশের কাছে এটি এক ঐতিহাসিক সূচনা। তিনি বাংলাদেশ নারী ফুটবল দলের এমন জয়ের ধারা অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য, ২০২২ সালের ১৯ সেপ্টেম্বর কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে বাংলাদেশ নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন