শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভীষণ অশান্তিতে আছেন রাখি সাওয়ান্ত !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:১৬ পিএম

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী ও রিয়ালিটি শো স্টার রাখি সাওয়ান্তের। কয়েক দিন আগেই মাকে হারিয়েছেন। বেশ কয়েক মাস ধরেই ব্রেন টিউমার এবং ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রীর মা। নিজের হাতেই মৃত মায়ের শেষকৃত্য সম্পন্ন করেছেন। এখনও মা হারানোর দুঃখ ভুলতে পারেননি তিনি। তার মাঝেই ফের বড় ধাক্কা খেলেন এ অভিনেত্রী।

গত কয়েক মাস ধরেই আলোচনায় ছিল রাখির ব্যক্তিগত জীবন নিয়ে। গত মাসেই রাখি ঘোষণা করেন প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে গত মে মাসেই বিয়ের পর্ব সেরে ফেলেছেন তিনি। ইসলাম ধর্মও গ্রহণ করেছেন অভিনেত্রী। শুরুতে রাখির সঙ্গে সম্পর্ককে মান্যতা দেয়নি আদিল। পরে স্ত্রী হিসাবে রাখিকে গ্রহণ করে আদিল। কিন্তু এই সংসারও এখন খাদের কিনারায় পা দোলাচ্ছে। মিডিয়ার সামনে ফের একবার কান্নায় ভেঙে পড়লেন তিনি।

সম্প্রতি জিম থেকে বের হয়ে গাড়িতে ওঠার সময় গণমাধ্যমের মুখোমুখি হন রাখি। তখন নিজেকে সামলে রাখতে না পেরে কেঁদে ফেলেন। জানান, তিনি বড় বিপদে আছেন। রাখি বলেন, ‘ভীষণ অশান্তিতে আছি, বিয়ে কোনো ছেলেখেলার বিষয় নয়। আমার বিয়ে টিকছে না। কেন সবাই আমার জীবন নিয়ে এমন করে। আমি কার ক্ষতি করেছি।’

তিনি আরো বলেন, ‘আমি কিছুই বুঝে উঠতে পারছি না, তাই এ বিষয়ে বিস্তারিত বলতে পারছি না এখনই। তবে শিগগিরই সবকিছু প্রকাশ করা হবে।’

এসময় ফটোগ্রাফারদের সামনেই রীতিমতো কপাল চাপড়ালেন টেলিতারকা। যদিও সমাজমাধ্যমে অনেকেই এই আচরণকে ‘নাটক’, ‘ভাঁওতাবাজি’ বলে আখ্যা দিয়েছেন।

এদিকে কয়েক আগেই শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশ আটক করেছিল রাখিকে। দীর্ঘ পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর রেহাই মেলে তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন