বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

অপহৃত মার্কিন নাগরিক মফিজকে উদ্ধার করতে পারেনি পুলিশ

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মহাখালী এলাকা থেকে অপহৃত বাংলাদেশি বংশোদ্ভূত এক মার্কিন নাগরিক মফিজুল ইসলামকে গতকাল পর্যন্ত উদ্ধার করতে পারেনি পুলিশ। মফিজুলের ভাগ্নে আবুল হোসেন গত বুধবার রাতে অপহরণের অভিযোগ এনে কাফরুল থানায় মামলা (নম্বর-৩২)  দায়ের করেন।
মামলার অভিযোগে বলা হয়েছে, গত মঙ্গলবার রাতে মতিঝিল থেকে ব্যক্তিগত গাড়িতে বারিধারা যাচ্ছিলেন মফিজুল ইসলাম। পথে মহাখালী ফ্লাইওভারের ওপরে মোটরসাইকেল ও একটি সাদা রঙের মাইক্রোবাস দিয়ে মফিজুলের গাড়ির গতিরোধ করে চার দুর্বৃত্ত। এ সময় গাড়িচালককে মারধর করে জোরপূর্বক মফিজুলকে গাড়ি থেকে নামিয়ে নিজেদের গাড়িতে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গাড়ির ড্রাইভার ইমরান আলী কাফরুল থানায় এসে অভিযোগ করেন। ওই রাতেই মফিজুলের ভাগ্নে আবুল হোসেন থানায় এসে অজ্ঞাত ৬-৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন। অপহৃতের পারিবারিক সূত্র জানায়, মফিজুল ইসলাম মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যবসা করেন। গত ২২ জানুয়ারি তিনি দেশে এসে বারিধারার পার্ক রোডের ১০৩ নম্বর বাসায় ওঠেন।
এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি, মিডিয়া) মারুফ হোসেন সরদার জানান, বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক অপহৃত হয়েছেন এ মর্মে কাফরুল থানায় একটি মামলা হয়েছে। বিষয়টি থানা পুলিশ ও গোয়েন্দারা তদন্ত করছে।


 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন