বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় -২ শিশুর গেল প্রাণ!

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৫ পিএম

আজ শনিবার,দিনাজপুর জেলার নবাবগঞ্জে উপজেলার আফতাব গঞ্জের স্বপ্নপুরী পিকনিক স্পটে বাবা মায়ের সঙ্গে মটরসাইকেলে যোগে ঘুরতে এসে আফতাবগঞ্জ- স্বপ্নপুরী পুলিশ ফাঁড়ির সামনে সড়কে অজ্ঞাত পিকনিক বাসের চাপায় দিনাজপুরের খানসামা উপজেলার তহিদুল ইসলামের শিশু পুত্র তাহমিদ রহমান (৪) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আফতাবগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মশিউর রহমান বলেন, শনিবার সকালে বাবা, মায়ের সঙ্গে মোটরসাইকেলে করে স্বপ্নপূরীতে ঘুরতে যাচ্ছিল তাহমিদ রহমান। মোটরসাইকেলটি ইসলামপুর এলাকায় আসলে রাস্তার বালুতে পিছলে পড়ে যায়।

এসময় বীরগঞ্জ পৌর উচ্চ বিদ্যালয়ের একটি পিকনিক বাস শিশু তাহমিদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। অপরদিকে একই দিনে বিনোদনগর ইউনিয়নের নবাবগঞ্জ - আফতাবগঞ্জ সড়কের বড় চেরাগপুর গ্রামের ইয়ানূর আলীর শিশু পুত্র ইয়ামিন( ৫) রাস্তায় খেলানোর সময় বিপরীত দিক থেকে অজ্ঞাত একটি চার্জার ভ্যান চালক শিশু ইয়ামিনকে ধাক্কা পালিয়ে যায়। এ সময় আশঙ্ক জনক অবস্থায় শিশু ইয়ামিন আলীকে পথচারীরা উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে বলে হাসপাতাল সূত্রে জানা যায়। এ ব্যাপারে থানায় পৃথকভাবে মামলা হয়েছে বলে ও থানা সূত্রে জানা যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন