শুক্রবার , ৩১ মার্চ ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৪ হিজরী

খেলাধুলা

এভারটনে ধরাশায়ী উড়তে থাকা আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১০ পিএম

সব ভালোরই একটা শেষ আছে।ইংলিশ ক্লাব আর্সেনালও জানত লীগে তাদের অপ্রতিরোধ্য জয়যাত্রা একটা সময় গিয়ে থেমে যাবে। আজ ছিল সেই দিন। প্রিমিয়ার লিগের ম্যাচে টেবিলের নিচের সারির দল এভারটনের বিপক্ষে ১-০ কাছে হেরেছে গানার্সরা।এর ফলে১৪ ম্যাচে পর লীগে হারের মুখ দেখল মিকেল আর্তেতার দল।এবারের ইংলিশ মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে থাকা গানার্সদের এটি দ্বিতীয় হার।

এভারটনের ঘরের মাঠ গডিসন পার্কে আজ পরিষ্কার ফেভারিট হিসেবে মাঠে নেমেছিল জেসুসরা।তারা খেলেছেও সেভাবেই।ম্যাচের ৭১ শতাংশ সময় বল ছিল আর্সেনালের দখলে।তবে আধিপত্য দেখালেও কাঙ্খিত গোলের দেখা পায়নি লিগ টেবিলের শীর্ষে থাকা দলটি।

উল্টো বিরতির পর হজম করে বসে গোল।৬০ মিনিটের মাথায় এভারটনের হয়ে এক মাত্র এবং জয়সূচক গোলটি করেন জেমস তারকোস্কি। বাকিটা সময় প্রাণপণ চেষ্টা করেও আর সেই গোল হজম করতে পারেনি আর্সেনাল।

অপ্রত্যাশিত এ হারের পরেও অবশ্য পয়েন্ট টেবিলের শীর্ষে আছে আর্সেনাল। ২০ ম্যাচ শেষে ১৬ জয়, ২টি করে ড্র ও হারে তাদের পয়েন্ট ৫০। ৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। পরের স্থানগুলোতে আছে নিউক্যাসল, ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন