শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেয়েকে বিয়ে দিয়ে আবেগঘন পোস্ট দিলেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:০০ পিএম | আপডেট : ৩:০১ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২৩

গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির দ্বিতীয় মেয়ে আনশা আফ্রিদির সঙ্গে পাক পেসার শাহিন আফ্রিদির বিয়ে সম্পন্ন হয়। পাকিস্তানের করাচির জাকারিয়া মসজিদে বিয়ে পড়ানো হয়। এরপর ডিএইচএ গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে এই দম্পতির সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আফ্রিদি কন্যা আনশার সঙ্গে শাহিনের বিয়ের কথা পাকাপাকি হয়েছিল দুই বছর আগেই। শুক্রবার শাহিন-আনশার বিয়েতে বসেছিল তারকার মেলা। পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম, সরফরাজ আহমেদ, নাসিম শাহসহ আরো অনেক ক্রিকেটারই উপস্থিত ছিলেন।

বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন বাবা শহীদ আফ্রিদি। আনশা-শাহিনের বিয়ের ছবি আপলোড করে ক্যাপশনে লিখেন, ‌কন্যা হলো আপনার বাগানের সবচেয়ে সুন্দর ফুল, কারণ তারা ফোটে মহান আশীর্বাদ নিয়ে। কন্যা আপনার সঙ্গে হাসবে, স্বপ্ন দেখবে এবং আপনাকে হৃদয়ের সবটুকু দিয়ে ভালোবাসবে। বাবা হিসেবে আমি আমার মেয়েকে শাহিনের সঙ্গে বিয়ে দিলাম। তাদের দুজনকেই অভিনন্দন।

আফ্রিদির এমন টুইটের পর সেখানে সাঈদ আজমল, শোয়েব মাকসুদ, উমর গুল, বিলাওয়াল ভাট্টিসহ অসংখ্য ক্রিকেটার, ভক্ত ও রাজনীতিবিদরা তাদের আশির্বাদ করে রিটুইট করেন।

উল্লেখ্য, শহীদ আফ্রিদির পাঁচ মেয়ে। তাদের মধ্যে আনশা দ্বিতীয়। আনশা ছাড়া বাকি চার মেয়ে হলেন-আকসা, আজওয়া, আসমারা এবং আরওয়া। ছোটবেলা থেকেই ক্রিকেটের প্রতি টান রয়েছে আনশার। বাবার খেলা দেখতে প্রায়ই মাঠে আসতেন তিনি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন