শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ছোটবেলায় পুলিশকে ভয় পাওয়া নাসিম শাহ এখন ‘ডিএসপি’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:১০ পিএম | আপডেট : ৩:১১ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২৩

বিপিএল মাতিয়ে দেশে ফিরেছেন পাকিস্তানের পেসার নাসিম শাহ। পাকিস্তান ক্রিকেট দলের তারকা পেসার নাসিম শাহকে বেলুচিস্তান পুলিশের গুডউইল অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত করা হয়েছে। শনিবার (৪ জানুয়ারি) বেলুচিস্তান পুলিশ নাসিম শাহকে পুলিশের ‘অনারারি ডিএসপি’বা ‘সম্মানসূচক ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট অব পুলিশ’ হিসাবে নিয়োগ করেছে।

এই নিয়োগের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাকিস্তানের কোয়েটায় বেলুচিস্তান পুলিশের আইজি অফিসে হওয়া ওই অনুষ্ঠানে এই পেসারকে পুলিশের ইউনিফর্ম পরা অবস্থায় দেখা যায়, এবং আনুষ্ঠানিকভাবে তাকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেওয়া হয়। নতুন এ দায়িত্ব পেয়ে খুশি নাসিম। নিয়োগ পাওয়ার পর অনুষ্ঠান চলাকালীন নাসিম মঞ্চে উঠে নিজের আনন্দ সবার সাথে ভাগাভাগির কথা বলেন।

এসময় তাকে হাসিমুখে দেখা যায়। পাকিস্তানের এই ক্রিকেটার ‘সম্মান’ এর জন্য বেলুচিস্তান পুলিশের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন। তিনি বলেন, ‘ছোটবেলায় আমি পুলিশকে ভয় পেতাম। আমার বাবা-মা পুলিশের কথা বলে আমাকে ভয় দেখাতেন। তবে, আমি বড় হয়েছি। আমি বুঝতে পেরেছি যে তারা আমাদের সুরক্ষিত রাখতে কতটা ত্যাগ স্বীকার করেছে।’

ওই অনুষ্ঠানের ছবি নিজের টুইটার অ্যাকাউন্টেও পোস্ট করেছেন নাসিম। ছবি পোস্ট করে শুভেচ্ছাদূত হওয়ার ঘোষণা দিয়েছেন নিজেই। ঘোষণার পরপরই টুইটারে পাকিস্তানের এই ক্রিকেটারের ভক্তরা তার প্রতি তাদের ভালোবাসা এবং সমর্থন জানাতে শুরু করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন