শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এখনও আইসিউতে আঁখি, শারীরিক অবস্থার সামান্য উন্নতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:২৯ পিএম

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন অভিনেত্রী শারমিন আঁখি। রাজধানীর মিরপুরে একটি শুটিং রুমে বিস্ফোরণে দগ্ধ হয়েছিলেন তিনি তার শারীরিক অবস্থার সামান্য উন্নতি হলেও এখনও ঝুঁকি রয়েছে। এমনটা নিশ্চিত করেছেন ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর।

কামরুজ্জামান সাগর বলেন, ‘আঁখি এখনও আইসিউতে রয়েছেন। এই অবস্থায় ১৫-২০ দিন না গেলে কিছু বলা যাচ্ছে না।’

এদিকে আঁখির স্বামী রাহাত কবির জানিয়েছেন, ‘অবস্থা এখনো ভালো বলা যাবে না। আগের চেয়ে ৫ শতাংশ ভালো বলা যায়। তবে ঝুঁকি এখনও রয়েছে। পরিস্থিতি ভালো না হলে আরও দু–চার দিন আইসিইউতে থাকতে হবে।’

এর আগে, গত শনিবার মিরপুরের একটি শুটিংবাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে দ্বগ্ধ হন অভিনেত্রী শারমিন আঁখি। সেদিনই তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেই বিস্ফোরণে আঁখির হাত, পা, চুলসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে যায়।

দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। শুরুতে বেশ কিছু কাজের মধ্যে উল্লেখযোগ্য ২০১০ সালে নার্গিস আক্তারের ‘ভালোবাসা কি করে ভালো হয়’ নাটকের অভিনয়। পরে নাটক, বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য সিনেমা ও মডেলিং শুরু করেন। পরে ২০১৮ সালে নাম লেখান সিনেমায়। প্রথম সিনেমা ছিল ‘ইতি, তোমারই ঢাকা’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন