শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্রীনগরে রামদার কোপে যুবক আহত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

শ্রীনগরে মো. রাজিব (৩২) নামে এক যুবককে ধারালো রামদা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। গত শনিবার সকালে উপজেলার বালাশুর এলাকায় এ ঘটনা ঘটে। মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সভাপতি প্রার্থী ও রাঢ়িখাল ইউনিয়নের বালাশুর এলাকার শামসুল হকের পুত্র মো. টুটুল মৃধার বিরুদ্ধে এই হামলার অভিযোগ উঠেছে। আহত রাজিবকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বেলা সাড়ে ১২ টার দিকে অভিযোগ করার জন্য ভুক্তভোগীর বড় ভাই রাসেল শ্রীনগর থানায় আসলে অভিযুক্ত টুটুল বহিরাগতদের নিয়ে দ্বিতীয় দফায় শ্রীনগর থানা গেটের সামনে রাসেলের ওপর হামলা চালায়। আহত রাজিব রাঢ়িখাল গ্রামের আনোয়ার হোসেন খানের পুত্র।
স্থানীয়রা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রাঢ়িখাল ইউনিয়নের বালশুর এলাকায় রাজিবের সাথে টুটুলের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে টুটুল বাড়ি থেকে রামদা দিয়ে কুপিয়ে রক্তাত্ব জখম করে। পরে টুটুলকে রামদাসহ আটক করে এলাকাবাসী এসআই জুবায়েরের কাছে সপর্দ করেন। টুটুলকে ছেড়ে দেওয়া হলে তার কিছুক্ষণ পর শ্রীনগর থানার সামনে টুটুল রাজিবের ভাইয়ের ওপর হামলা চালায়। এ ব্যাপারে জানতে চাইলে শ্রীনগর থানার এসআই জুবায়ের বলেন, কিছুক্ষন পরে বলছি। ভুক্তভোগী রাজিবের বড় ভাই রাসেল খান বলেন, আমি থানায় অভিযোগ করতে আসি। এ সময় থানা গেটে টুটুল ও তার সহযোগীরা আমাকে মারধর করে। রামদার কুপে রাজিবের মাথায় ৫টা সেলাই হয়েছে। এ ঘটনায় অভিযোগ দায়ের করি।
শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই শান্তি চন্দ্র দাস বলেন, এ ব্যাপারে টুটুলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ হয়েছে। মামলার প্রস্তুতি চলমান আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন