বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সিসিটিভিতে শনাক্ত চোর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

গয়নার দোকান থেকে চুরি গেছে বহুমূল্য হিরের নেকলেস। চারিদিকে খোঁজ খোঁজ রব! পুলিশ-নিরাপত্তারক্ষীতে সয়লাব চারিদিক। তবে বেশি পরিশ্রম করতে হল না। শোরুমের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই সন্ধান মিলল চোরের। গয়না চোরকে দেখতে পেয়েই ভিরমি খাওয়ার জোগাড় দোকানের কর্মী থেকে পুলিশ সকলেরই। চোরকে শুধু যে হাতকড়া পরানো যাবে না তাই-ই নয়, তাকে পাকড়াও করাই তো মুশকিল। কারণ হাই প্রোফাইল সে চুরির দায় যে দোকানে বাসা বেঁধে থাকা ইঁদুরের!

ইঁদুরের গয়না চুরি করার ঘটনার সিসিটিভি ফুটেজ নেটমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। আর তা দেখে হেসে খুন নেটিজেনরা। ছোট্ট ইঁদুর, তার নাকি এত ক্ষমতা? পুলিশ, সিকিওরিটি, শোরুম-এর কর্মী, সকলকে সে একাই ঘোল খাইয়ে দিয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, দোকানের ভিতর একটি তাকের ওপর ডিসপ্লে করা রয়েছে বহুমূল্য হারটি। কিছুক্ষণের মধ্যেই সেখানে উঁকিঝুঁকি মারতে দেখা যায় একটি ইঁদুরকে। তাকের ওপর থেকে কিছুক্ষণ চুপচাপ দেখে নেয় সে, হয়তো বোঝার চেষ্টা করছিল, কোন পথে গেলে চুরি করতে সুবিধা হবে। এরপরেই টুক করে তাকের ওপর নেমে আসে ল্যাজওয়ালা চোর। ডিসপ্লে করা হারটি খুলে নিয়ে নিশ্চিন্তে নিজের আস্তানায় ফেরত যান চোরবাবাজি।

টুইটারে একজন শেয়ার করেছেন ভিডিওটি। ক্যাপশনে লিখেছেন, ‘কার জন্য ও হারটা নিয়ে যাচ্ছিল?’ শেয়ার করার পর থেকেই ৩০ হাজার মানুষ দেখে ফেলেছেন সেটি। মজাদার সেই চুরির ঘটনার ভিডিওটি পছন্দ করেছেন শ-পাঁচেক মানুষ। মজার মন্তব্যে ভিডিওর কমেন্ট সেকশন ভরে উঠেছে। একজনের প্রশ্ন ‘ও কি আসন্ন ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে প্রেমিকার জন্য হারটা নিয়ে যাচ্ছিল?’ অন্য একজন লিখেছেন, বর হোক বা ইঁদুর, সবারই একই অবস্থা! সূত্র : দ্য ওয়াল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন