শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সালথায় গৃহবধূর রহস্যজন মৃত্যু পরিবার বলছেন হত্যা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১:১৬ পিএম

সালথা উপজেলায় সদরের ঝুনাখালী গ্রামে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্হায়, তন্বী আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্বার করে, সালথা থানা পুলিশ সোমবার (৬ ফেব্রুয়ারি) গনমাধ্যমকে কে নিশ্চিত করেন।

এর আগে রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের ঝুনাখালী এলাকায় এ ঘটনা ঘটে।
তন্বী ওই গ্রামের নূর ইসলাম নামীয় ব্যক্তির স্ত্রী ও একই উপজেলার খোয়াড় গ্রামের মনা মৃধার মেয়ে।
রাতেই সালথা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার (০৬ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুরের মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
বিষয়টি গট্টি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মো. পারভেজ মাতুব্বর গনমাধ্যমকে কে বলেন, পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ পাটের রশি দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে বলে শুনেছি। তবে, বিস্তারিত জেনে আপনাকে জানাতে পারবো বলে জানান ওই ইউপি সদস্য। তার কথায় রহস্যও উঠে আসে।
এদিকে ওই গৃহবধূর পরিবারের দাবি, গৃহবধূ তন্বীকে হত্যা করে স্বামীর বাড়ির লোকজন ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছেন। আমরা এ হত্যার বিচার চাই।
এ ব্যাপারে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন গনমাধ্যমকে কে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে, ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ঘটনাটি হত্যা কি-না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে। তখন সে অনুসারে অপমৃত্যু মামলাকে প্রয়োজনে হত্যা মামলায় রূপান্তর করা হবে। এ নিয়ে কোন চিন্তার কারন নাই। আইন আইনের গতিতে চলবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন