বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদ’র মৃত্যুতে ভূমিমন্ত্রীর শোক

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:০১ পিএম

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ (বোয়ালখালী- চান্দগাঁও) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভূমিন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। সোমবার এক শোকবার্তায় ভূমিমন্ত্রী বলেন, আওয়ামীলীগের দুঃসময়ে সকল আন্দোলন সংগ্রামে অগ্রণী ভুমিকা পালন করেন। তিনি আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে গেছেন। আমার প্রয়াত পিতা আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু এম.পি’র বিশ্বস্ত সহচর ছিলেন তিনি। এই বীরের মৃত্যুতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের অপূরণীয় ক্ষতি হয়েছে।
এ ছাড়া বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ এর মৃত্যুতে আনোয়ারা উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, শ্রমিকলীগ,যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি-সম্পাদক পৃথক পৃথক শোক প্রকাশ করেছেন।
উল্লেখ্য, গত রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে চট্টগ্রামের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন