বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ব্রাহ্মণপাড়ায় ইমামকে গলা কেটে হত্যাচেষ্টা : আসামি গ্রেফতার

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার চান্দলা ইউনিয়নের সাজঘরের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম শাহাদাত হোসেন (২৪)কে গলা কেটে হত্যা চেষ্টার চাঞ্চল্যকর আসামি মো. আল আমিনকে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। গত রোববার উপজেলার সীমান্তবর্তী এলাকা কৃষ্টিপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।
আহত মুয়াজ্জিনের চাচাতো ভাই উত্তর চান্দলা গ্রামের মৃত মোখলেস মিয়ার ছেলে ন‚রে আলম এ প্রতিনিধিকে জানান, আমার চাচাতো ভাই শাহাদাত হোসেন ছয় বছর পূর্বে একই ইউনিয়নের সাজঘর উত্তরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে ইমামের দায়িত্ব পালন করে আসছিল। গত ৩ ফেব্রæয়ারি রাত এগারোটার সময় সাজঘর সেলিম হুজুরের বাড়ির মো. মোক্তার হোসেনের ছেলে মো. আল-আমিন (২২) মসজিদের ইমামের কাছে গিয়ে এক হাজার টাকা হাওলাত চায়। এ সময় ইমাম শাহাদাত হোসেন তাকে এক হাজার টাকা হাওলাত দেন। পরে আল-আমিন রাতে ইমামের সাথে ঘুমাইতে চাইলে ইমাম শাহাদাত হোসেন তাকে নিষেধ করে। পরে আল-আমিন ক্ষিপ্ত হয়ে তার সাথে থাকা একটি ধারালো ছুরি দিয়ে ইমাম শাহাদাত হোসেনের গলা কেটে হত্যার চেষ্টা করে। এ সময় শাহাদাত হোসেন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। আহত ইমাম শাহাদাত হোসেনের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে হামলাকারী আল-আমিন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত শাহাদাত হোসেনকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া সদরের একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন। বর্তমানে আহত ইমাম শাহাদাত হোসেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এ ব্যপারে আহত ইমাম শাহাদাত হোসেনের পিতা আব্দুল মতিন বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।
ব্রাহ্মণপাড়া থানার এসআই সৌরভ হোসেন বলেন, ছুরি দিয়ে ইমাম হত্যা চেষ্টার অভিযুক্ত আসামি আল-আমিনকে উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা কৃষ্টিপুর থেকে গ্রেফতার করা হয়েছে।
ব্রাহ্মণপাড়া থানার ওসি শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, ইমাম শাহাদাত হোসেনকে গলা কেটে হত্যা চেষ্টার অভিযুক্ত আসামি আল-আমিনকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন