শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এবার বিপিএল মাতাতে আসছেন জর্জ লিন্ডে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৫৯ পিএম | আপডেট : ৩:০৫ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৩

টেবিলের শীর্ষস্থান ধরে রাখতে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে জিততেই হবে সিলেট স্ট্রাইকার্সকে। আগামীকাল ৮ ফেব্রুয়ারি খুলনার বিপক্ষে জিততেই হবে তাদের। তার আগে শক্তি বাড়াতে দেলে ভেড়ালেন দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার জর্জ লিন্ডকে। দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট দল এই তথ্য নিশ্চিত কবে।

আগামীকালই ঢাকায় পৌঁছাবেন এই অলরাউন্ডার। সংবাদ মাধ্যমকে জানানো হয়, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার জর্জ লিন্ডেকে চুক্তিবদ্ধ করেছে সিলেট স্ট্রাইকার্স। ৮ ফেব্রুয়ারি সকালে জর্জের ঢাকা পৌঁছে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে।’

চলতি বিপিএলে দুর্দান্ত ফর্মে রয়েছে মাশরাফির সিলেট স্ট্রাইকার্স। টুর্নামেন্টের শুরু থেকেই পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে সিলেটের দলটি। বিপিএলে প্রথম দল হিসেবে সবার আগে ফ্রাঞ্চাইজিটি প্লে-অফ নিশ্চিত করেছে।

দলটির লক্ষ্য পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে কোলিফাইয়ারে অংশ নেয়া। দলটির পাকিস্তানে ক্রিকেটাররা চলে গেলেও নতুন করে বিদেশি ক্রিকেটারদের দলে ভেড়াতে কাজ করছে সিলেট। শীর্ষে থাকার রেসে এক ম্যাচের জন্য হলেও মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিমকে দেখা যেতে পারে স্ট্রাইকার্স শিবিরে।

দক্ষিণ আফ্রিকার এই অলরাউন্ডার এবারই প্রথম বিপিএল খেলতে আসছেন। ৩১ বছর বয়সী এই অলরাউন্ডার দ.আফ্রিকার হয়ে তিনটি টেস্ট ২টি ওয়ানপে ও ১৪টি-টোয়েন্টি খেলেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন