বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে সড়ক দুর্ঘটনায় আইনজীবী নিহত, আহত ৫

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:১৭ পিএম

যশোরের মনিরামপুর উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক আইনজীবী নিহত হয়ছেন। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন।

মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে যশোর-চুকনগর সড়কের ফকিররাস্তা ছাতিয়ানতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আইনজীবী বিধানচন্দ্র রায় (৫৫) বাগেরহাটের কচুয়া উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মনোরঞ্জন রায়ের ছেলে।
আহতরা হলেন খুলনার সোনাডাঙ্গার শেখপাড়া এলাকার এম এন জোয়ারদার (৫৬), হোসনেয়ারা (৫৪), জলি জোয়াদ্দার (৫০), শওকত আরা (৪২) ও মাইক্রোবাসের চালক লিটন হোসেন (৪৫)। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।
খবর পেয়ে মনিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা তাঁদের উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে চিকিৎসক আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
মনিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব কুমার বিশ্বাস বলেন, ‘মামলাসংক্রান্ত কাজে বিধানচন্দ্র রায় খুলনার সোনাডাঙ্গা থেকে মাইক্রোবাসে করে ঝিনাইদহে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি মনিরামপুরের ছাতিয়ানতলা পৌঁছালে কেশবপুরগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে এ হতাহতের ঘটনা ঘটে।’
মনিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তন্ময় বিশ্বাস বলেন, ‘দুর্ঘটনার পর ৬ জনকে হাসপাতালে এনেছে ফায়ার সার্ভিস। তাঁদের মধ্যে একজনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। তাঁর নাম বিধানচন্দ্র রায়। তিনি পেশায় আইনজীবী। আহত ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’
মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন