বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

জন্মদিনে ওস্তাদের উপহার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

তার ৫০তম জন্মদিনে একজন শিক্ষক তার ৭শ’ ছাত্রকে আইসক্রিম খাওয়ান যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বলা হয়ে থাকে, একজন শিক্ষক হচ্ছেন সেই ফুলের মতো, যে তার সুগন্ধে সমাজে শান্তি, মৈত্রী ও ভালোবাসার বার্তা ছড়ায়, প্রতিটি কথা ও কাজ তার ছাত্রদের জন্য আলোকবর্তিকা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এমন একজন শিক্ষকের একটি ভিডিও ভাইরাল হচ্ছে যিনি তার জন্মদিনে শিক্ষার্থীদের মধ্যে ৭শ’টি আইসক্রিম বিতরণ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির ক্যাপশনে দেখা যায়, শিক্ষকের স্ত্রী যখন তার ৫০তম জন্মদিন উপলক্ষে তার কাছে একটি উপহার চেয়েছিলেন, তখন নিজের জন্য কিছু না চেয়ে শিক্ষক তার ছাত্রদের সুখের জন্য কিছু চেয়ে নেন, কিছু করার ইচ্ছা প্রকাশ করেছে।

টাইট বাজেটের কারণে, তিনি পার্টি বা উপহারের পরিবর্তে ছাত্রদের জন্য আইসক্রিম কেনার জন্য তার পরিবারের কাছ থেকে টাকা নেন। গত সোমবার শেয়ার করা ভিডিওটি গতকাল পর্যন্ত ২০ হাজারেরও বেশি ব্যবহারকারী দেখেছেন এবং লাইক দিয়েছেন, আর কিছু ব্যবহারকারী শিক্ষকের পদক্ষেপের প্রশংসা করছেন, আবার কেউ বলছেন যে, এটি দেখে তাদের শৈশব মনে করিয়ে দিয়েছে যখন তারা নিজেদের জন্মদিনে টফি বিতরণ করতেন। সূত্র : জং নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন