শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:০৫ এএম

কুষ্টিয়ার মিরপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সুলতান উল আলম লিংকন (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন।

মঙ্গলবার(৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌরসভার মোশাররফপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুলতান উল আলম লিংকন একই এলাকার আবদুর রশিদের ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় নিহতের পিতা আবদুর রশিদ বাদী হয়ে ৭ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে মিরপুর থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়,মিরপুর পৌরসভার মোশাররফপুর এলাকার করিম বক্সের ছেলে শাহিন মল্লিক ও রাজ্জাক মল্লিকসহ তাদের লোকজনের সাথে নিহত সুলতান উল আলম লিংকনের পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় উভয় পরিবারের মধ্যে হাতাহাতি ও গোলযোগ ছড়িয়ে পড়ে। এসময় ছুরিকাঘাতে গুরুতর জখন হন সুলতান উল আলম লিংকন।

পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোররাত ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান বলেন,পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল তাদের। সুলতান উল আলম লিংকনকে কুপিয়ে জখম করলে পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে তার মৃত্যু হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন