সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাড়িতে একা পেয়ে টিকটকার প্রেমিকাকে ধর্ষণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৫৩ পিএম

ঢাকার ধামরাই উপজেলায় ধর্ষণের শিকার হয়েছেন এক টিকটকার তরুণী। এ সময় ৯৯৯ নম্বরে ফোন পেয়ে জনতার হাতে আটক ধর্ষক অপর টিকটকারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ ফেব্রুয়ারি) মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শফিউল্লাহ শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় উপজেলার সোমভাগ ইউনিয়নের গাওয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত স্বপন (২৪) রংপুরের বাসিন্দা।

পুলিশ জানায়, ভুক্তভোগী তরুণী (২০) ও অভিযুক্ত স্বপন ধামরাই পৌর শহরের একটি পোশাক কারখানায় চাকরি করেন। চাকরির সুবাদে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে স্বপন মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ভুক্তভোগী তরুণী টিকটকারের বাড়িতে বেড়াতে যায়। এ সময় তরুণীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে স্বপন।

এদিকে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা স্বপনকে হাতেনাতে আটক করে। এরপর পুলিশের ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি অবহিত করা হয়। এ সময় ধামরাই থানার এসআই মো. শফিউল্লাহ শিকদার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে জনতার হাতে আটক ধর্ষককে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শফিউল্লাহ শিকদার জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হবে। একই সঙ্গে ২২ ধারায় জবানবন্দির জন্য ভুক্তভোগীকে ঢাকার ধামরাই চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন