মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আত্মসমর্পণ করে জামিন পেলেন ইরফান সেলিম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২:১৫ পিএম

রাজধানীর কলাবাগানে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খানকে মারধরের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান সেলিম আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন। আজ বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গতকাল বুধবার এ মামলার অভিযোগ গঠনের জন্য দিন ধার্য ছিল। এ জন্য কারাগারে থাকা ইরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লাকে আদালতে হাজির করা হয়। জামিন থাকা এ বি সিদ্দিক দিপু ও গাড়িচালক মিজানুর রহমান আদালতে উপস্থিত হন। তবে জামিনে থাকা ইরফান সেলিম উপস্থিত না হয়ে সময়ের জন্য আবেদন করেন।

আদালত আবেদনটি নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা করেন। এ ছাড়া অপর আসামি কাজী রিপন মামলার শুরু থেকে পলাতক রয়েছে। এরপর আদালত এ মামলায় পাঁচ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন। একই সঙ্গে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৬ মার্চ দিন ধার্য করেন।

নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান ২০২০ সালের ২৫ অক্টোবর মোটরসাইকেলে করে নিউমার্কেট থেকে বাসার দিকে যাচ্ছিলেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমের গাড়িটি সে সময় তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়।
এ ঘটনায় ওই বছরের ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার দেহরক্ষী মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু ও গাড়িচালক মিজানুর রহমান এবং অজ্ঞাতনামা দুই থেকে তিনজনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান ধানমন্ডি থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করে ২০২১ সালের ১১ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপপরিদর্শক মমিনুল হক আদালতে চার্জশিট দাখিল করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন