বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত গ্রেফতারের অভিযোগ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:১৬ পিএম

মাগুরায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে কেন্দ্রীয় কর্মসুচির ডাকে মাগুরা জেলা বিএনপির বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসুচি পালন করে অপরদিকে

জেলা আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মাগুরার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের ব্যানারে শান্তির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।
শনিবার দুপুরে জেলার শ্রীপুর শালিখা, মহম্মদপুর ও মাগুরা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রথমে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও পরে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়। দ্বায়িত্বপ্রাপ্ত জেলা নেত্রীবৃন্দ পৃথক পৃথক ইউনিয়নে কর্মসুচিতে অংশগ্রহন করেন। সদর উপজেলার বগিয়া ইউনিয়নের শান্তি সমাবেশ আলোকদিয়া মাঠে অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ তৈমুর আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম,সদর আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম, মীর মেহেদী হাসান রুবেল প্রমূখ। অপরদিকে একই ইউনিয়নে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক খান হাসান ইমাম সুজা ও মাগুরা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষারের নেতৃত্বে পদযাত্রা অনুষ্ঠিত হয়। চাউলিয়া ইউনিয়নে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর হোসেনের নেতৃত্বে পদযাত্রা অনু্রষ্ঠিত হয়। এখানে জেলা বিএনপির ফারুক হোসেনকে কসুন্দী ইউনিয়ন থেকে জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আমিরুল ইসলাম, ইমন, সোহেলকে আটক করে পুলিশ। জেলার সকল ইউনিয়নে উভয় দলের কর্মসুচি অনুষ্ঠিত হয়। জেলা পর্যায়ের নেতারা কর্মসুচিতে অংশ নেয়। এছাড়া কোথাও কোন অপীতিকর ঘটনার ঘবর পাওয়া য়ায়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন