বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানুষের জানমালের নিরাপত্তা দিতে আওয়ামী লীগ দায়িত্ব পালন করছে : নানক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৪ পিএম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপির সঙ্গে কোন পাল্টাপাল্টি কর্মসূচি আমরা পালন করছি না। এদেশের মানুষের জানমালের নিরাপত্তা দিতে আওয়ামী লীগের নেতা কর্মীরা পবিত্র দায়িত্ব পালন করছে।

আজ শনিবার সুনামগঞ্জ সরকারি জুবিলী স্কুল মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন। সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি বিভাগীয় সমাবেশ করেছে, জেলা জেলা সমাবেশ করেছে এখন তারা ইউনিয়ন পর্যায়ে মিছিলের ঘোষণা দিয়েছে। তাদের কর্মসূচির মানে কি? তারা ১৪ সালে আন্দোলনের নামে শান্তিপূর্ণ মানুষকে হত্যা করেছে। আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে খুন করেছে, হাত-পা কেটেছে, রেল স্টেশনে জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিয়েছে। দেশের টাকা লুটপাট করেছ। বিএনপির অগ্নি সন্ত্রাস থেকে মানুষের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ মাঠে থাকে।

তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ক্ষমতায় দখল করে ভেবেছিল আওয়ামী লীগকে নির্মূল করে দেওয়া যাবে। মহান মুক্তিযুদ্ধে আমরা যাদেরকে পরাজিত করেছি তাদের অনুসারী যুদ্ধাপরাধীদের অবৈধভাবে ক্ষমতায় বসিয়েছে এ জিয়াউর রহমান। তৎকালীন সময় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা যেন দেশে ফিরে আসতে না পারে সেজন্যও ষড়যন্ত্র করেছে জিয়াউর রহমান। কিন্তু বঙ্গবন্ধু কন্যা সেই জিয়াউর রহমানের রক্ত চক্ষু উপেক্ষা করে দেশে ফিরে এসেছেন।

নানক বলেন, বিএনপি নেতারা এখন বড় বড় কথা বলে। তারা গণতন্ত্রের কথা বলে। আসলে বিষধর সাপকে বিশ্বাস করা গেলেও এই বিএনপিকে বিশ্বাস করা যায় না। এই দলের নেতাদের বিশ্বাস করা যায় না।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেসা হক,পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় কমিটির সদস্য ড. মুশফিক হোসেন চৌধুরী ও আজিজুস সামাদ ডন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, ড. জয়া সেন গুপ্তা, মোয়াজ্জেম হোসেন রতন ও শামীমা আক্তার খানম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন