সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উন্নত বিশ্বের নাগরিকদের মতো স্মার্ট হয়ে গড়ে উঠবে দেশের প্রতিটি নাগরিক-প্রনব কুমার সাহা,যুগ্ম-সচিব,প্রকল্প পরিচালক,ইনফো-সরকার ৩য় পর্যায় প্রকল্প।

তারাকান্দা(ময়মনসিংহ)সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৩ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় আইসিটি বিভাগের আওতাধীন ইনফো-সরকার ৩য় পর্যায় প্রকল্পের চলমান কার্যক্রম পরিদর্শণ ও মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের যুগ্ম-সচিব ও প্রকল্প পরিচালক প্রনব কুমার সাহা বলেছেন,বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখতেন তারই বাস্তবায়নে কাজ করছেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তিনি যে উন্নত,আধুনিক,ডিজিটাল,স্মার্ট বাংলাদেশের রুপকল্প প্রণয়ন করেছেন,তা নিয়েই কাজ করছি আমরা।২০৪১ সালের মধ্যে উন্নত ও স্মার্ট এবং আধুনিক একটি সভ্যতা গড়ে উঠবে বাংলাদেশে।সেখানে থাকবে স্মার্ট সমাজ,প্রতিটি নাগরিক গড়ে উঠবে স্মার্ট নাগরিক হিসেবে।উন্নত বিশ্বের নাগরিকদের মতো সকল ডিজিটাল সুযোগ-সুবিধা নিয়েই স্মার্ট হয়ে গড়ে উঠবে দেশের প্রতিটি নাগরিক।

১২ ফেব্রুয়ারি(রবিবার) উপজেলার ১ নং তারাকান্দা ইউনিয়ন পরিষদে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমতের সভাপতিত্বে আযোজিত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন,তারাকান্দা উপজেলা ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,সালমা আক্তার কাকন,উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক চিকিৎসক(আরএমও) ডা. দিবাকর ভাট,১ নং তারাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাদেমুল আলম শিশিরসহ উপজেলার বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান ও সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন