শুক্রবার , ৯ জুন ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ যিলক্বদ ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে ইয়াবাসহ যুবক আটক

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৫৯ পিএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে নূর নবী (২০) নামের এক যুবককে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তার নাভীর নিচে অভিনব কায়দায় স্কচট্যাপ দিয়ে মোড়ানো অবস্থায় থাকা ১৭৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

রোববার দিবাগত রাতে হজনীখাল বিটি মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত নূর নবী কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার মধ্য হৃীলা পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার জাকির আহমদের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, কক্সবাজার থেকে অভিনব কায়দায় একটি ইয়াবার চালান নোয়াখালীতে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের হজনীখাল বিটি মার্কেট কবির হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে তল্লাশি চৌকি বসানো হয়। এসময় ফেনী থেকে ছেড়ে আসা সুগন্ধা দ্রুতযান সার্ভিস নামের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে নূর নবীকে আটক করা হয়। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে ১৭৫০পিস ইয়াবা জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নোয়াখালীর সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে সেনবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন